চুয়াডাঙ্গায় স্বামী-স্ত্রীসহ আরও ৩ জন করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় আরও ৩ জন করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ তিনজনের মধ্যে দুজন স্বামী-স্ত্রী। এদের বাড়ি আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামে। অপরজনের বাড়ি চুয়াডাঙ্গা জেলা সদরের আলুকদিয়ায়।
চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ বুধবার নতুন ২২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করেছে। এদিন পূর্বের ২৫ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়। ২২ জনের কোভিড-১৯ নেগেটিভ হলেও ৩ জনের পজিটিভ হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৮শ ৭২ জন। সুস্থ হয়েছেন আরও ৫ জন। এ নিয়ে জেলায় মোট সুস্থ হলেন ১ হাজার ৭শ ৪৩ জন। বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ৭২ জন। এর মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ৩৪ জন, আলমডাঙ্গা উপজেলার ১০ জন, দামুড়হুদা উপজেলার ১৭ জন, জীবননগর উপজেলার ১১ জন। জীবননগর ও দামুড়হুদা উপজেলার আক্রান্তরা নিজ বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। চুয়াডাঙ্গা সদর উপজেলার ২৬ জন বাড়িতে ৪ জন হাসপাতালে ও ৪ জন ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন। আলমডাঙ্গা উপজেলার ১০ জনের মধ্যে ৯ জন বাড়িতে একজন হাসপাতালে রয়েছেন।
প্রসঙ্গত: দেশে মৃত এবং সংক্রমণের হার কিছুটা হ্রাস পেয়েছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকার ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ২০ হাজার ২শ ৮৪ জনের নমুনা পরীক্ষা করে ১ হাজার ৭শ ৪২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ সময়ে সুস্থ হয়েছেন ৩ হাজার ৪শ ৩৩ জন। মারা গেছেন ৫০ জন। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১১ হাজার ৭শ ৫৫ জন। এদিকে চুয়াডাঙ্গায় এ পর্যন্ত ৯ হাজার ৩শ ৪৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে প্রেরন করা হয়েছে। রিপোর্ট পাওয়া গেছে ৯ হাজার ১শ ১৪ জনের। এর মধ্যে কোভিড-১৯ পজিটিভ হয়েছে ১৮৭২ জন। সুস্থ হয়েছেন ১৭৪৩ জন। জেলায় স্বাস্থ্য বিভাগের হিসেবে মৃতের সংখ্যা মোট ৫৭ জন। বেসরকারি হিসেবে আরও ৩জন বেশি।

Comments (0)
Add Comment