চুয়াডাঙ্গায় ২ আনসার সদস্যসহ নতুন ৫ জনের করোনা শনাক্ত

স্টাফরিপোটার: ২ আনসার সদস্যসহ নতুন করে ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। নতুন নমুনা পরীক্ষার জন্য ল্যাবে ১৩ জনের নমুনা প্রেরণ করা হয়েছে।বৃহস্পতিবার (১৮ জুন) রাতে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগে ৪৬টি রিপোর্ট আসে। এর মধ্যে ৫জনের নতুন করে করোনা ভাইরাস সনাক্ত হয়।

চুয়াডাঙ্গা পৌর এলাকার নতুনবাজার পাড়ার একজন, ডিঙ্গেদহ ২৬ আনসার ক্যাম্পের দুই জন আনসার সদস্য ও আলমডাঙ্গা উপজেলার হাড়োকান্দি গ্রাম ও গোবিন্দপুর গ্রামের একজন করে আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্ত ৫ জন বর্তমাশানে হোম আইসোলেশনে রয়েছেন। হাড়োকান্দি গ্রামে এর আগেও এক নারীর করোনা শনাক্ত হয়েছে। তিনিও চিকিৎসাধীন। জেলার চারটি উপজেলায় এ পর্যন্ত ১৬৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ পর্যন্ত সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৮৯ জন। পরীক্ষার জন্য নমুনা প্রেরণ করা হয়েছে ল্যাবে ১৮৮০ জনের। ল্যাব থেকে পরীক্ষার পর রিপোর্ট এসেছে ১৭৭৯ জনের। করোনা আক্রান্ত হয়ে দুই জনের মৃত্যু হয়েছে। একজন মৃত ব্যাক্তির নমুনায় করোনা পজিটিভ হয়। বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৮০ জন রোগি হোম ও প্রাতিষ্ঠানিক আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

প্রসঙ্গত: গতপরশু চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া ব্যাক্তির পরিবারে ৩ জন কোভিড-১৯ আক্রান্ত। দর্শনা বাসর্স্ট্যান্ডপাড়ার ওই পরিবারকে ঘিরে এলাকাবাসীর মধ্যে আতঙ্কছড়িয়েছে।  দর্শনা ও দামুড়হুদা থানার বেশ ক’জন পুলিশ সদস্যও করোনা আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন। চুয়াডাঙ্গা জেলা শহরের আরামপাড়া,   দৌলাতদিয়াড়েও রয়েছে করোনা রোগী।

 

 

Comments (0)
Add Comment