চুয়াডাঙ্গা আদালত চত্বর থেকে হাতকড়া খুলে পালানো আসামি ৪দিন পর গ্রেফতার

স্টাফ রিপোর্টার:
চুয়াডাঙ্গা আদালত চত্বর থেকে কৌশলে হাতকড়া খুলে ভেঙে পালানো আসামি আজিজুলকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার চারদিন পর গতকাল বৃহস্পতিবার ঢাকার ধামরাই এলাকা থেকে তাকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ। চুয়াডাঙ্গার দর্শনার একটি ডাকাতি মামলার আসামি হিসেবে আজিজুল ২০২০ সালের ১৮ অক্টোবর থেকে আটক ছিলেন। গত রোববার (১৬ অক্টোবর) ওই মামলার ধার্য তারিখে তাকে আদালতে নেয়া হলে কৌশলে পালিয়ে যান আজিজুল শেখ। এছাড়াও তার বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ দেড়ডজন মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। গতকাল শুক্রবার বেলা ১১টায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন।

আজিজুল শেখ ওরফে আশিকুল ওরফে আশিক (৩৯) গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানাধীন জলিরপাড় গুচ্ছগ্রামের (আশ্রয়কেন্দ্র ঘর নং-২২) মৃত ফজল শেখের ছেলে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন জানান, গত রবিবার (১৬ অক্টোবর) সকাল ১০টায় কারাগার থেকে আদালতে নেওয়ার সময় হত্যা, ডাকাতি ও চুরিসহ ১৪ মামলার আসামি আজিজুল হাতকড়া খুলে কৌশলে পালিয়ে যায়। ঘটনার পর থেকে তাকে ধরতে পুলিশের একাধিক দল মাঠে নামে। অবশেষে বৃহস্পতিবার রাতে ঢাকার ধামরাই থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। আসামির নামে হত্যা, ডাকাতি, দস্যুতা, চুরি সহ ১৪ টি মামলা রয়েছে।

Comments (0)
Add Comment