চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। বিলুপ্ত হওয়ার খবরটি কয়েকদিন আগে থেকে গুঞ্জন হলেও গতকাল ১৯ ডিসেম্বর ২০২১ বাংলাদেশে ছাত্রলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে খবরটি নিশ্চিত করা হয়েছে।
গতকাল রোববার বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ চুয়াডাঙ্গা জেলা শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বাংলাদেশ ছাত্রলীগ চুয়াডাঙ্গা জেলা শাখার নতুন কমিটিতে সভাপতি/সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ প্রত্যাশীদের নিকট থেকে আগামী ৭ (সাত) কার্যদিবসের মধ্যে বাংলাদেশ ছাত্রলীগের সহসভাপতি, উপ সমাজসেবা সম্পাদক ও উপমুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের কাছে জীবন-বৃত্তান্ত জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়।
উলে¬খ্য, ২০১৭ সালের ২ জুন সভাপতি-সম্পাদকসহ চার সদস্যবিশিষ্ট চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। ওই কমিটিতে মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক সভাপতি, সহসভাপতি সাহাবুল হোসেন, সাধারণ সম্পাদক জানিফ ও জাকির হুসাইন জ্যাকি যুগ্মসম্পাদকের দায়িত্ব পান। পরবর্তীতে বাকি সদস্যদের নাম ঘোষণা করার থাকলেও চার বছরে তা হয়নি।

Comments (0)
Add Comment