জীবননগর পাথিলায় গাছের ডাল কাটতে গিয়ে বিপত্তি : এক ডালের সাথে অপর ডালে পিষ্ট হয়ে ফারুক নিহত

জীবননগর ব্যুরো: সড়কের পাশের সরকারি গাছের ঝুলে থাকা একটি ডাল জ¦ালানির জন্য কাটতে গিয়ে মার্মন্তিক ভাবে নিহত হয়েছেন ডাব বিক্রেতা ফারুক হোসেন (৩৫)। শুক্রবার সকাল ১০টার দিকে জীবননগর-দত্তনগর সড়কের পাথিলা ফার্মের নিকট এই দুর্ঘটনা ঘটে। জীবননগর থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে গাছের উপরে ঝুলে থাকা লাশ উদ্ধার করে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জীবননগর উপজেলার পাথিলা গ্রামের আবুল হোসেনের ছেলে ফারুক পাথিলা কৃষি ফার্মের একজন অনিয়োমিত শ্রমিক। কাজ না থাকলে তিনি ডাবের ব্যাবসা করে জীবিকা নির্বাহ করেন। গত ২১ মে সাইক্লোন ঝড় আম্ফানের তান্ডবে জীবননগর-দত্তনগর সড়কের পাথিলা ফার্মের নিকট বৃহৎ একটি রেইট্রি চটকা গাছের ডাল ভেঙ্গে গাছেই ঝুলে ছিলো। ডাব বিক্রি শেষে ফারুক জ¦ালানির জন্য ওই ডালটি কাটতে গাছে ওঠে। ডালটি কাটার শেষ পর্যায়ে আকস্মিক সেটি ভেঙ্গে তার ঘাড়ের উপর পড়ে অপর একটি ডালের সাথে পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু ঘটে। গাছের ঝুলতে থাকে ফারুকের মৃতদেহ।
ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে ১ ঘন্টা চেষ্টার পর তারা লাশটি গাছ থেকে নামাতে সক্ষম হন। জীবননগর থানার ওসি (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Comments (0)
Add Comment