দামুড়হুদার পল্লিতে বজ্রপাত : যুবকের মৃতদেহ উদ্ধার

কার্পাসডাঙ্গা/ভ্রাম্যমাণ প্রতিনিধি: বজ্রপাতে দামুড়হুদা আরামডাঙ্গার এক কলেজছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার বিকেলে গ্রামের অদূরবর্তী শিতাল চারা মাঠের বিলে মাছ ধরতে গেলে সন্ধ্যায় বজ্রপাতে প্রাণ হারায়। বুধবার সকালে তার লাশ উদ্ধার করা হয়।

বজ্রপাতে নিহত কলেজছাত্র জাশিদুল ইসলাম (২৫) আরামডাঙ্গার আব্দুল ওহাব শেখের ছেলে। সে কলেজছাত্র ছিলো। শখের বসেই বিলে গিয়েছিলো মাছ ধরতে। মাছ ধরতে যাওয়ায় তার জীবনের জন্যই হলো কাল।

স্থানীয়রা ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেছেন, জাশিদুল মঙ্গলবার বিকেলে বৃষ্টির মধ্যে তাদের বাড়ির কাছে শিতাল চারা মাঠের বিলে মাছ ধরতে  যায়। এসময় বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বজ্রপাতে জাশিদুলের দেহের কিছু অংশ পুড়ে যায়। রাতে সে বাড়ি না ফিরলে তার পরিবারের লোকজনসহ স্থানীয়রা রাতে সারা মাঠে খোঁজাখুশি শুরু করে। ভোরে ভোরের দিকে গ্রামের লোকজন মাঠে মাছ ধরতে গিয়ে পানিতে তার দেহের কিছু অংশ দেখতে পায়। মৃত দেহ বাড়িতে নিয়ে আসে গ্রামের লোকজন।

স্থানীয়রা আরো জানান, ওহাব শেখের ৩ সন্তানের মধ্যে বড় সন্তান ৫ মাস আগে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায়। মেঝো ছেলেটা বজ্রপাতে মারা গেলো। ছোট আর একটি ছেলে আছে। পরপর দুটি সন্তানের মৃত্যুতে ভেঙ্গে পড়েছে গৃহকর্তা। আব্দুল ওহাব দিন মুজুরির কাজ করেন। কার্পাসডাঙ্গা ফাঁড়ির এসআই মেজবাহুর রহমান জানান, পরিবারের লোকজন নিখোঁজের খবর দেয়ার পর আমরা সারারাত মাঠে খোঁজাখুজি করেছি কিন্তু রাতে তাকে খুঁজে পাওয়া যায়নি। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে লাশের সুরতহাল রিপোর্ট করেছেন এসআই মেজবাহুর রহমান। বেলা সাড়ে ১১টার দিকে আরামডাঙ্গা কবরস্থানে মুসুল্লিদের উপস্থিতিতে মৃত ব্যাক্তির জানাজা অনুষ্ঠিত হয়।

Comments (0)
Add Comment