দামুড়হুদায় বাইসাইকেল নিয়ে ট্রেনের সাথে ৪ শিশুর পাল্লা : একজনের মৃত্যু

দামুড়হুদা থেকে মিরাজ :: বিকেলে ছুটির পর প্রতিদিনের ন্যায় রাতের খাবারের জন্য দুটি সাইকেলযোগে বাড়ি যাচ্ছিলো মাদরাসার চার শিশু। পথের মাঝে রেললাইন দিয়ে একটি মালবাহী ট্রেন দেখতে পেয়ে পাল্লা দেয় তারা। এ সময় জয়রামপুর রেলওয়ে স্টেশনের প্লাটফর্মের সঙ্গে সাইকেলের ধাক্কা লাগলে ছিটকে ট্রেনের নিচে পড়ে যায় শিশু আকিব হোসেন। এতে ঘটনাস্থলেই মারা যায় শিশুটি। চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর রেলওয়ে স্টেশনের পাশে এমনই এক মর্মান্তিক ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার আগে এ দুর্ঘটনা ঘটে। আকিব হোসেন জয়রামপুর গ্রামের গাছাতিপাড়ার আমজাদ হোসেনের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার জয়রামপুর রেলওয়ে স্টেশনের অদূরে চার শিশু দ্রুত বাইসাইকেলযোগে আসছিলো। স্টেশনের প্লাটফর্মে বাইসাইকেলের চাকা আটকে গেলে ছিটকে খুলনাগামী মালবাহী টেনের নিচে পড়ে যায় শিশু আকিব। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।
হাউলী ইউনিয়নের ইউপি সদস্য জাহাঙ্গীর আলম বলেন, ‘শিশু আকিব চুয়াডাঙ্গা সদর উপজেলার শঙ্করচন্দ্র ইয়নিয়নের এক হাফেজিয়া মাদরাসার নূরাণী বিভাগের আবাসিক ছাত্র। প্রতিদিনের ন্যায় বিকেলে চার শিশু দুটি বাইসাইকেলযোগে রাতের খাবার নেয়ার জন্য বাড়ি আসছিলো।’ তিনি আরও বলেন, ‘জয়রামপুর স্টেশনের নিকট পৌঁছুলে মালবাহী ট্রেনের সঙ্গে পাল্লা দেয় তারা। স্টেশনের প্লাটফর্মের সঙ্গে ধাক্কা লেগে শিশু আকিব ছিটকে ট্রেনের নিচে পড়ে। এতে ঘটনাস্থলে শিশুটি মারা যায়। ছেলের মৃত্যুতে খবরে বাবা-মা যেনো নিথর হয়ে গেছেন।’
হাফেজিয়া মাদরাসার মুহতামিম মাওলানা দেলোয়ার হুসাইন বলেন, ‘বিকেলে মাদরাসা ছুটি থাকে। তাই রাতের খাবার আনতে বাড়ি যাচ্ছিলো তারা। অসাবধানতায় শিশু আকিব ট্রেনের নিচে কাটা পড়ে মারা যায়। আকিব নূরাণী বিভাগে পড়াশোনা করতো।
চুয়াডাঙ্গা রেলওয়ে ফাঁড়ির উপ-পরিদর্শক মো. আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার বিকেলে একটি মালবাহী ট্রেনের নিচে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

Comments (0)
Add Comment