দামুড়হুদা থানার সামনে ইসরাফিল হত্যা মামলার প্রধান আসামী ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলামের পর তার সহযোগী আসামী অ্যাড. আবু তালেব গ্রেফতার

দামুড়হুদা অফিসঃ দামুড়হুদা মডেল থানার সামনে রোজাদার বৃদ্ধ ইসরাফিল মোল্লাকে হত্যার মামলার প্রধান আসামী দামুড়হুদা উপজেলা ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম (টুপি) ও ২নং আসামী অ্যাড.আবু তালেব কে গ্রেফতার করেছে দামুড়হুদা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত শহিদুল ইসলাম দামুড়হুদা বাজারপাড়ার মৃত আশর আলির ছেলে ও আবু তালেব দামুড়হুদা খাঁ পাড়ার মৃত আনছার আলি খাঁর ছেলে।

জানা যায়, গতকাল শুক্রবার রাত ৯ টার দিকে নিহতের নাতি ছেলে আলামিন মোল্লা বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় ৬জন কে আসামী করে একটি  হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় দামুড়হুদা ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলামকে (৫৪) ও পরে অ্যাড.আবু তালেবকে (৫০) গ্রেফতার করে পুলিশ। এছাড়াও মামলায় পীরপুরকুল্লা গ্রামের মৃত শমশের আলী মোল্লার ৩ ছেলে নজরুল মোল্লা (৩৮), আ, ওহাব মোল্লা (৪৫), লিয়াকত আলী মোল্লা (৪০) এবং ঠাকুরপুর গ্রামের মৃত রমজান মোড়লের ছেলে আশাদুল মোড়ল (৪৬) কে আসামী করা হয়।

দামুড়হুদা মডেল থানার পরিদর্শক  (ওসি) আব্দুল খালেক বলেন, হত্যা মামালার আসামী  শহিদুল ও তালেবকে কড়া নিরাপত্তা ব্যবস্থায় শনিবার দুপুরে আদালতে সোর্পদ করা হয়েছে।  বাকি আসামীদের আটকে পুলিশি জাল বিস্তার করা হয়েছে। তিনি আরো বলেন, নিহতের মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতালমর্গে আছে। ময়না তদন্তের শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। উল্লেখ, গতকাল শুক্রবার দুপুরে দামুড়হুদা মডেল থানায় জমি সংক্রান্ত বিরোধে সালিস বৈঠক বসে। সালিস বৈঠক শেষে থানা থেকে বাহির হওয়ার সময় থানার গেটের সম্মুখে বৃদ্ধ ইসরাফিল মোল্লা কে কিল-ঘুষি মারে ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম। এসময় বৃদ্ধ ইসরাফিল মোল্লা আহত হয়ে পড়ে। তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ডা. তানভির মোহাম্মদ আসিফ তাকে মৃত ঘোষণা করে।

Comments (0)
Add Comment