দিল্লিতে এমপি ছেলুন জোয়ার্দ্দারের অস্ত্রোপচার সম্পন্ন

সুস্থতার জন্য দোয়া কামনা : আলমডাঙ্গা মন্দিরে প্রার্থনা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার দিল্লির রাজেন্দ্রনগরের মাল্টি স্পেশালিটি হসপিটাল স্যার গঙ্গারাম হাসপাতালে তার সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। অপারেশন থিয়েটার থেকে তাকে বেডে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন। এমপি ছেলুন জোয়ার্দ্দারের সুস্থতার জন্য দোয়া কামনা করেছেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ। বিভিন্ন স্থানে অনুষ্ঠিত হয়েছে দোয়া ও প্রার্থনা।

               জানা গেছে, গত ১৪ এপ্রিল চিকিৎসার উদ্দেশ্যে ভারত গমন করেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। বেলা ৩টার দিকে বাংলাদেশ এয়ার লাইন্সের একটি ফ্লাইটে দিল্লীর উদ্দেশ্যে যাত্রা করেন তিনি। সাথে রয়েছেন তার অনুজ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খুস্তার জামিল বলেন, সোমবার এমপি ছেলুন জোয়ার্দ্দারের সফল অপারেশন হয়েছে। ভারতের দিল্লির রাজেন্দ্রনগরে মাল্টি স্পেশালিটি হসপিটাল স্যার গঙ্গারাম হাসপাতালে তার অপারেশন সম্পন্ন হয়। বর্তমানে তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। এখন সুস্থ রয়েছেন। এমপি ছেলুন জোয়ার্দ্দারের সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া কামনা করছি।

এদিকে আমাদের আলমডাঙ্গা ব্যুরো জানিয়েছে, আলমডাঙ্গার শ্রী শ্রী সত্য নারায়ন মন্দির প্রাঙ্গনে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের সুস্থতা কামনায়  মহান সৃষ্টিকর্তা নিকট সকলে প্রার্থনা করেছেন। ১৮ এপ্রিল সন্ধ্যায় চারতলার মোড়ে শ্রী শ্রী সত্য নারায়ণ মন্দির প্রাঙ্গনে আরতীর পর এমপি ছেলুন  জোয়ার্দ্দারের সুস্থতা কামনায় এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে সকলে এ প্রার্থনা করেন। প্রার্থনা অনুষ্ঠানে পৌর পূজা উদযাপন কমিটির সভাপতি পরিমল কুমার ঘোষ কালুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও জেলা পূজা উদযাপন পরিষদের সহসভাপতি প্রশান্ত কুমার অধিকারী। বিশেষ অতিথি ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সহসভাপতি সমীর দে, উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি  ডা. অমল কুমার বিশ্বাস, জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সাংগঠনিক বিদ্যুৎ সাহা, প্রচার সম্পাদক অন্তর সাহা, সহ-কোষাধ্যক্ষ রাজ কুমার অধিকারী। জেলা পূজা উদযাপন কমিটির সাংগঠনিক সম্পাদক ও আলমডাঙ্গা পৌর ছাত্রলীগের সভাপতি নয়ন সরকারের উপস্থাপনায় উপস্থিত ছিলেন পৌর হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি লিপন কুমার বিশ্বাস, সম্পাদক জয় কুমার, উপজেলা পূজা উদযাপন কমিটির যুগ্ম সম্পাদক শুধাংস্য, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর দ্বীনেশ কুমার বিশ্বাস, ব্যনার্জী  বিশিষ্ঠ সমাজ সেবক প্রশান্ত সিহি, শ্রী শ্রী সত্য নারায়ন মন্দিরের পুরোহিত বরুন পান্ডে, রথতলা মন্দির কমিটির সভাপতি অশোক সাহা, স্টেশনপাড়া মন্দিরের সভাপতি সুবেন্দ্র সিংহ রায় বুদ্ধ, বিকাশ কৈরী, বিপ্লব দাস, সুশি কর্মকার, প্রফেসর নির্মল কুমার বিশ্বাস, মধুময় সেন, বিশ্বনাথ, অসীম সান্তারা মুক্ত, বাপ্পী সিহি, সুনিল, অজয় শর্মা, সাগর, সজিব ঘোষ, বাপন সাহা, মিহির, উজ্জল কুমার দাস, কাশিয়া প্রশাদ আগরওয়ালা, রঞ্জিত রায়, বিপুল সাহা প্রমুখ।

Comments (0)
Add Comment