নৈশ প্রহরীর মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গার দামুড়হুদায় রায়সা বিল থেকে আলম মল্লিক (৬৭) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে ওই বিলের পানিতে  ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে আইনগত প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। মারা যাওয়া আলম মল্লিক দামুড়হুদা উপজেলার সুবোলপুর গ্রামের মৃত ফকির মল্লিকের ছেলে। তিনি ওই বিলের নৈশ প্রহরী ছিলেন।  অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে আইনগত প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। মারা যাওয়া আলম মল্লিক দামুড়হুদা উপজেলার সুবোলপুর গ্রামের মৃত ফকির মল্লিকের ছেলে। তিনি ওই বিলের নৈশ প্রহরী ছিলেন।

পুলিশ জানায়, বিকেলে স্থানীয়রা রায়সার বিলে এক বৃদ্ধের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃত আলমের রোজিবা খাতুন জানান, আমার স্বামী রায়সা বিল পাহারাদার। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বিল পাহারার জন্য বাড়ি থেকে বের হন তিনি। সকালে বাড়ি আসতে দেরি হলে অনেক খোঁজাখুজি করে কোথাও তাকে পায়নি আমার পরিবারের লোকজন। পরে বিষয়টি বিল মালিকদের জানালে বিকেলে তার মরদেহ ভাসমান অবস্থায় দেখতে পান  তারা।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Comments (0)
Add Comment