বাকিতে পেট্রোল না দেয়ায় তেলপাম্পে ভাঙচুর : চুয়াডাঙ্গার জাফরপুরের তিন যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার বাসটার্মিনাল এলাকায় মামুন ফিলিং স্টেশনে ভাঙচুর চালিয়েছে জাফরপুরের তিন যুবক। বাকিতে পেট্রোল না দেয়ায় দফায় দফায় গিয়ে তেলপাম্পের কর্মচারীকে মারধর এবং অফিস কক্ষ ভাঙচুর করে তারা। এসময় ক্যাশ কাউন্টার থেকে নগদ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ করা হয়েছে রাসেল, আনিছ ও সুজন নামের তিন যুবকের বিরুদ্ধে। গতকাল বুধবার সন্ধ্যা থেকে দফায় দফায় গিয়ে রাত পৌনে ৯টার দিকে তারা এ ভাঙচুরের ঘটনা ঘটায়। গতকালই তাদের বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন পেট্রোলপাম্প মালিক মামুন অর রশিদ আঙ্গুর। অভিযুক্তদের গ্রেফতারে অভিযানে নেমেছে পুলিশ।
অভিযোগসূত্রে জানা গেছে, গতকাল বুধবার সন্ধ্যার দিকে মোটরসাইকেলের পেট্রোল নিতে যায় জাফরপুর গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে আনিস ও লক্ষণ হালদারের ছেলে শ্রী সুজন। ৫০ টাকার পেট্রোল নিয়ে টাকা দিতে না চাইলে তাদের সাথে বাগবিত-া শুরু হয় পাম্পের কর্মচারীর। ওই কর্মচারীকে গালাগালি দিয়ে ফিরে যাওয়ার কিছুক্ষণ পর আবার পাম্পে গিয়ে পেট্রোলের ৫০ টাকা দিতে যায়। সে সময় এক কর্মচারীকে মারধর করে চলে যায়। রাত পৌনে ৯টার দিকে জাফরপুর গ্রামের গোলাম হোসেনের ছেলে রাসেলকে নিয়ে আবারও পাম্পে যায় আনিছ। মোটরসাইকেল থেকে নামার সাথে সাথে কাউন্টারের ভেতরে গিয়ে হামলা চালায় রাসেল। এসময় কর্মচারীদের মারধর এবং কাউন্টারের গ্লাস ভাঙচুর করে ক্যাশে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয় তারা।
এ ঘটনায় গতরাতেই তিনজনের বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় লিখিত অভিযোগ করেন পেট্রোলপাম্প মালিক মামুন অর রশিদ আঙ্গুর। ঘটনাস্থল পরিদর্শনসহ অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

Comments (0)
Add Comment