মেহেরপুরে বিকাশ কর্মীকে কুপিয়ে আড়াই লাখ টাকা ছিনতাই

মেহেরপুর অফিস: মেহেরপুরে জুয়েল রানা (২৭) নামের এক বিকাশ কর্মীকে (ডিএসও) কুপিয়ে জখম করে তার কাছে থাকা আড়াই লাখ টাকা ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা। গতকাল রোববার বেলা সাড়ে ১১ টার দিকে সদর উপজেলার কোলার মোড় এলাকার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে এ ঘটনা ঘটে। এ সময় তার ব্যবহৃত মোবাইল ফোনও ছিনিয়ে নেয় তারা। জুয়েল রানা মেহেরপুর সদর উপজেলার কামদেবপুর গ্রামের জালাল উদ্দিনের ছেলে।
আহত বিকাশ-কর্মী জুয়েল রানা জানান, সকালে নগদ সাড়ে ৩ লাখ টাকা নিয়ে অফিস থেকে বের হয়। পথিমধ্যে ৫টি এজেন্টের কাছে ৯৭ হাজার টাকা পেমেন্ট করি। এ সময় কোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছুলে আমার ব্যক্তিগত নম্বরে একজন ফোন দিয়ে টাকা নেয়ার জন্য সেখানেই দাঁড়াতে বলেন। আমি সেখানে দাঁড়িয়ে অপেক্ষা করি। হঠাৎ ৫ জন লোক রামদা ও রড দিয়ে আমার ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় আমার কাছে থাকা বাকি ২ লাখ ৫৩ হাজার টাকা এবং আমার ব্যক্তিগত মোবাইলফোনটি তারা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। আমার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আমাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।
মেহেরপুর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাউদ কবির মালিক জানান, তার মাথায় ও হাতে কোপানো হয়েছে।
মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খাঁন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কারা এই ঘটনার সাথে জড়িত আছে তাদেরকে খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

 

Comments (0)
Add Comment