শনিবার চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগের হাতে আসেনি করোনা পরীক্ষার রিপোর্ট : সুস্থ হয়েছেন আরও ৭ জন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় শনিবার নমুনা পরীক্ষার রিপোর্ট আসেনি। শুক্রবার প্রাপ্ত ৪৭টি রিপোর্টের মধ্যে ১৪ জন করোনা তথা কোভিড-১৯ পজিটিভ হয়। এ দিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ায় ২শ ৯৩ জনে। আর শুক্রবার একজন এবং শনিবার ৭ সুস্থ হয়েছেন। ফলে সুস্থতা পাওয়া করোনা রোগীর সংখ্যা শনিবার পর্যন্ত ১শ ৯২ জন।
চুয়াডাঙ্গা জেলায় যে ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে এর মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলায় ৬ জন, আলমডাঙ্গা উপজেলায় ৬ জন ও দামুড়হুদা উপজেলায় ২ জন। চুয়াডাঙ্গা সদর উপজেলার ৬ জনের মধ্যে সিএ্যান্ডবিপাড়ার ২ জন, সদর উপজেলা পরিষদের একজন, থানা কাউন্সিলপাড়ার একজন, রেলপাড়ার একজন, মল্লিকপাড়ার একজন। রেলপাড়া ঠিকানা দেয়া ব্যাক্তি ঝিনাইদহ বাসস্ট্যান্ডপাড়ার বাসিন্দা বলে সূত্র জানায়। আলমডাঙ্গা উপজেলার ৬ জনের মধ্যে মাধবপুরের একজন, ওসমানপুরের একজন, হারদীর একজন, আলমডাঙ্গা কলেজপাড়ার ৩জন। দামুড়হুদা উপজেলার দুজনের মধ্যে একজনের বাড়ি দর্শনা রামনগর ও অপরজনের বাড়ি রঘুনাথপুরে।
চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগসূত্রে জানা গেছে, শুক্রবার পর্যন্ত চুয়াডাঙ্গা জেলার মোট ২ হাজার ৪শ ১৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হয়। এ শনিবার পর্যন্ত রিপোর্ট পাওয়া গেছে ২ হাজার ৩শ ১২ জনের। এর মধ্যে মোট আক্রান্তের সংখ্যা ২শ ৯৩। এ হিসেবে নমুনা সংগ্রহের মধ্যে আক্রান্তের হার ১৩ শতাংশেরও কিছুটা কম।

Comments (0)
Add Comment