সাংবাদিক সমাজের আন্দোলনে মেহেরপুর জেলা সমাজসেবার ডিডি আব্দুল কাদের বদলি

মেহেরপুর অফিস: সাংবাদিক লাঞ্ছিত করার ঘটনায় মেহেরপুর সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক আব্দুল কাদেরকে বদলি করা হয়েছে। গতকাল সোমবার উপ-সচিব (প্রশাসন-৪) মোহা. নায়েব আলী স্বাক্ষরিত এক আদেশে এ তথ্য জানা গেছে। আব্দুল কাদেরকে বদলি করে সাতক্ষীরা জেলার আশাশুনি এতিম প্রতিবন্ধী শিশুদের প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের জেনারেল ম্যানেজার (উপপরিচালক) দায়িত্ব দেয়া হয়েছে। একই সঙ্গে গতকাল সোমবারের মধ্যেই মেহেরপুর জেলা সমাজসেবা অধিদফতরের সহকারী পরিচালকের কাছে দায়িত্ব হস্তান্তরে নির্দেশ দেয়া হয়েছে।

এদিকে এর আগে মেহেরপুর জেলা সমাজসেবা অধিদফরের উপ-পরিচালক আব্দুল কাদেরের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবিতে মেহেরপুর সাংবাদিক সমাজের ব্যানারে সাংবাদিকরা ৭ দিনের কর্মসূচি ঘোষণা করে। এরই অংশ হিসেবে গতকাল সোমবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সড়কে পথসভা কর্মসূচি পালন করেন সাংবাদিকরা।

সাংবাদিকদের মধ্যে বক্তব্যে রাখেন জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহাবুব চান্দু, সাবেক সাধারণ সম্পাদক ইয়াদুল মোমিন, মেহেরপুর প্রেসক্লাবের উপদেষ্টা তুহিন আরন্য, সভাপতি ফজলুল হক মন্টু, সাধারণ সম্পাদক আলামিন হোসেন, গাংনী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব আলম, গাংনী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক  এমএন পাভেল, মুজিবনগর প্রেসক্লাবের সভাপতি মুন্সি ওমর ফারুক প্রিন্স প্রমুখ। সাংবাদিক মুজাহিদ মুন্নার সঞ্চালনায় মানববন্ধনে মেহেরপুরে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৮ নভেম্বর তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক আবু আক্তার করণ ও ক্যামেরাম্যান জাকির হোসেনকে লাঞ্ছিত করে উপ-পরিচালক আব্দুল কাদের ও তার অফিসে কর্মরত কয়েকজন কর্মচারী।

Comments (0)
Add Comment