সোনার বার ও মোটরসাইকেলসহ নাস্তিপুরের হৃদয় গ্রেফতার

চুয়াডাঙ্গা গোয়েন্দা ও দর্শনা থানা পুলিশের স্বর্ণ চোরাচালান বিরোধী অভিযান

দর্শনা অফিস: চুয়াডাঙ্গার দর্শনায় ৫টি স্বর্ণের টুকরো উদ্ধার করেছে পুলিশ। এসময় হৃদয় হোসেন (১৯) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল রোববার উপজেলার মেমনগর বিডি মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়। হৃদয় দর্শনা থানার নাস্তিপুর গ্রামের নওশাদ আলীর ছেলে। হৃদয়সহ অজ্ঞাতনামা স্বর্ণ চোরাচালানীদের বিরুদ্ধে দায়ের করা হয়েছে মামলা।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে স্বর্ণ চোরাচালান বিরোধী অভিযান চালান দর্শনা মেমনগর মাধ্যমিক বিদ্যালয় মোড়ে। পুলিশ দীর্ঘ সময় ওৎ পেতে থেকে সকাল সাড়ে ১০টার দিকে দর্শনা থেকে মেনগরের অভিমুখে যাওয়া মোটর সাইকেলের গতিরোধ করে। এ সময় মোটর সাইকেল চালক দর্শনার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের নাস্তিপুর পশ্চিমপাড়ার নওশদ আলীর ছেলে হৃদয় পুলিশ দেখে স্বর্ণের প্যাকেট ছুঁড়ে ফেলে রাস্তার ধারের গর্তে। গোয়েন্দা পুলিশের সদস্যরা পানি-কাদা ও আবর্জনাভর্তি গর্ত থেকে উদ্ধার করেছে স্বর্ণের প্যাকেটটি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান। স্থানীয় জনতার সামনেই উদ্ধারকৃত প্যাকেটটি খোলা হয়। প্যাকেট থেকে ছোট-বড় ৪টি সোনার বার ও হৃদয়ের ব্যবহৃত কালো রংয়ের একটি টিভিএস মোটর সাইকেল উদ্ধার করেছে। গোয়েন্দা দফতর থেকে দেয়া তথ্যানুয়ায়ী ২শ ৯২ গ্রাম (২৫) ভরি ৪টি বারের আনুমানিক বাজার মূল্য ২৩ লাখ ২৫ হাজার টাকা।

অভিযান শেষে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আনিসুজ্জামান সাংবাদিকদের জানান, গোপন সংবাদ পেয়ে এ অভিযান চালানো হয়। চোরাকারবারিকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় এসআই শিহাব উদ্দিন বাদি হয়ে গতকালই গ্রেফতারকৃত হৃদয়সহ অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে দর্শনা থানায় মামলা দায়ের করেছেন।

Comments (0)
Add Comment