২য় শ্রণীর ছাত্র ইয়ামিনকে জবাই করে হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার 

দামুড়হুদা অফিসঃ দামুড়হুদা উপজেলার  কানাইডাঙ্গা গ্রামের ইয়ামিন হোসেন কে(৭) জবাই করে হত্যা মামলার প্রধান আসামী জাহিদ(১৬) কে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার ভোর রাতে তাকে গ্রেফতার করে দামুড়হুদা মডেল থানা পুলিশ।
পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ঘাতক জাহিদ সুচতুরভাবে উপজেলার চন্দ্রবাস নামক এলাকা দিয়ে জেলা ত্যাগ করছে। সে তথ্য মতে দামুড়হুদা মডেল থানার ওসি ফেরদৌস ওয়াহিদের নেতৃত্বে থানার পরিদর্শক অপারেশন মোল্ল্যা সেলিম, এসআই আব্দুর রহমান, এসআই আতিকুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযুক্ত কানাইডাঙ্গা গ্রামের আশাদুল ইসলামের ছেলে জাহিদ কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত জাহিদের দেওয়া তথ্যানুযায়ী শিশু শিক্ষার্থী ইয়ামিন হত্যায় ব্যবহৃিত ধারালো হাঁসুয়া টা উদ্ধার করা হয়েছে বলেও পুলিশ জানিয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই  আতিকুর রহমান জুয়েল জানান, সোমবার ভোর রাতে নাটুদহ ইউনিয়নের চন্দ্রবাস এলাকা থেকে হত্যা মামলার প্রধান আসামী জাহিদ কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর অভিযুক্তর স্বীকারোক্তি অনুযায়ী ওসি স্যার সহ আমরা তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে যায়। হত্যার স্থানের কবরস্থানের পাশের একটি ঝোপের মধ্যে থেকে হাঁসুয়া টা উদ্ধার করা হয়েছে।
উল্লেখ্য, গত শনিবার দুপুরে দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের কানাইডাঙ্গা একটি আমবাগানে
মুড়ি চানাচুর কেনার পর অবশিষ্ট ১০টাকা ফেরত না দেওয়ায় ইয়ামিন নামের এক শিশু শিক্ষার্থী কে জবাই করে হত্যা করে একই গ্রামের জাহিদ। পরদিন রোববার নিহতের মা রিনা খাতুন বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করে দামুড়হুদা মডেল থানায়।
Comments (0)
Add Comment