৬৫০ বোতল ফেনসিডিল উদ্ধার : স্ত্রী-শ্যালিকাসহ দর্শনার জাহিদ গ্রেফতার

চুয়াডাঙ্গা থেকে সবজির বস্তায় ফেনসিডিল নিয়ে যাওয়ার পথে ফরিদপুরে ধরা

স্টাফ রিপোর্টার: সবজির নিচে ফেনসিডিল নিয়ে ঢাকায় যাওয়ার পথে চুয়াডাঙ্গার এক দম্পতিসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গতকাল বৃহস্পতিবার বিকেলে ফরিদপুর জেলার নগরকান্দা থানাধীন জয়বাংলা মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৬৫০ বোতল ফেনসিডিল। গ্রেফতারকৃতরা হলেন, চুয়াডাঙ্গার দর্শনা থানাধীন দক্ষিন চাঁদপুর গ্রামের জাহিদ হাসান (৪১), তার স্ত্রী পরিচয়দানকারী যশোর জেলার কোতোয়ালি থানাধীন শংকরপুর এলাকার রূপা বেগম (৩৭) ও যশোর সদর থানার সংকরপুর এলাকার মোসাম্মাৎ সাদিয়া বেগম(৩০)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফরিদপুর জেলা কার্যালয়সূত্রে জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার বেলা সাড়ে তিনটার দিকে ফরিদপুর জেলার নগরকান্দা থানাধীন জয়বাংলা মোড় এলাকায় অবস্থান নেয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এ সময় গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী বিআরটিসি একটি বাস তল্লাশি করা হয়। বাসে থাকা সবজির বস্তা খুলে ৬৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। একইসাথে গ্রেফতার করা হয় তিন মাদক কারবারীকে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফরিদপুর জেলা কার্যালয়ের উপপরিচালক শামীম হোসেন জানান, তারা চুয়াডাঙ্গা সীমান্ত থেকে বিক্রির উদ্দেশ্যে ফেনসিডিল ঢাকায় নিয়ে যায়। বিভিন্ন সময়ে বিভিন্নভাবে এরা মাদক বহন করে। এবারের চালান পাচারের ক্ষেত্রে তারা ফেনসিডিলের ব্যাগ/বস্তাগুলোর উপরিভাগে সবজি রেখে বিভ্রান্ত করার চেষ্টা করেছিলো। গ্রেফতারকৃতরা নিয়মিত এই রুটে মাদক পাচার করে থাকে। তাদের বিরুদ্ধে মাদকদব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Comments (0)
Add Comment