গাংনীতে নতুন ৪ জন করোনা আক্রান্ত ॥ মোট ৬

গাংনী প্রতিনিধি:

মেহেরপুরে  শনিবার (২৩ মে) আরো চার জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। ঢাকা থেকে বাড়ি ফেরায় তাদের নমুনা সংগ্রহ করে পাঠালে কোভিড-১৯ পজিটিভ হয়। তাদের চারজনের বাড়ির লক ডাউন করা হয়েছে। অপরদিকে করোনা ভাইরাস উপসর্গ নিয়ে আজ দুপুরে মেহেরপুর জেনারেল হাসপাতালের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গাড়াডোব পোড়াপাড়া গ্রামের একজন লিচু বিক্রি করতে ঢাকা গিয়েছিলেন। ১০ দিন আগে বাড়ি ফিরলে তাকে হোম কোয়ারিন্টিন করা হয়। একই সাথে সাহারবাটি গ্রামের ঢাকা ফেরত আরেক ব্যক্তিকে হোম কোয়ারিন্টিন করা হয়েছিল। অপরদিকে ঢাকা থেকে ফিরে আসা কাজিপুর ও নওদাপাড়া গ্রামের আরো দু’জনের সহ মোট চার জনের কোভিড-১৯ পজিটিভ এসেছে।

গাংনী উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রিয়াজুল আলম বলেন, তাদের শারীরিক অবস্থা ভালো এবং কোন রোগ নেই। তাই চার জনকেই হোম আইসোলেশনে রাখা হয়েছে। একই সাথে তাদের বাড়ি ও আশেপাশের বাড়িঘর লক ডাউন ঘোষণা করা হয়েছে।

এদিকে  মেহেরপুর জেনারেল হাসপাতালে আজ দুপুরে করোনার উপস্বর্গ নিয়ে পলাশ (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বেশ কিছুদিন ধরে সে জ¦র, শ^াষকষ্ট ও এ্যাজমা রোগে ভূগছিলেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন মেহেরপুর জেনারেল হাসপাতালের আর.এম.ও ডাঃ মোখলেছুর রহমান।  সে হাড়ি পাতিল ফেরি করে জেলার বিভিন্ন স্থানে বিক্রি করতেন। তার বাড়ি গাংনী উপজেলার সাহারবাটি গ্রামে।

আর.এম.ও  জানান, তার নমুনা সংগ্রহ করা হয়েছে। একইসাথে তার মরদেহ কোভিড-১৯ রোগির মতই বিশেষ ব্যবস্থায় দাফন করা হয়।

প্রসঙ্গত, এ নিয়ে আজ পর্যন্ত জেলা আক্রান্তের সংখ্যা ১১ আর মৃতের সংখ্যা ১। আর সুস্থ্য হয়েছেন দুই জন্

Comments (0)
Add Comment