চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত বৃদ্ধের মৃত্যু : নতুন ২০ জনের নমুনা সংগ্রহ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় করোনা আক্রান্তদের মধ্যে আরও একজন মারা গেছেন। আলমডাঙ্গার নতিডাঙ্গার বৃদ্ধ বরকত আলী চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আইসোলেশনে থাকাবস্থায় গতকাল শনিবার তিনি মৃত্যুবরণ করেন। একই সাথে শনাক্ত হওয়ায় তারই এক আত্মীয়াও আইসোলেশনে রয়েছেন।
শুক্রবার নতুন নমুনা নিয়ে পরীক্ষার জন্য প্রেরণ করা হয় না। ফলে শনিবার রিপোর্টও তেমন মেলে না। তবে গতকাল শনিবার চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ নতুন ২০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুষ্টিয়া পিসিআর ল্যাবে প্রেরণ করেছে। এ দিয়ে জেলায় মোট ৭ হাজার ৯০ জনের নমুনা সংগ্রহ করা হলো। শুক্রবার পর্যন্ত রিপোর্ট পাওয়া গেছে মোট ৬ হাজার ৮শ ৯৪ জনের। শুক্রবার পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ছিলো ১ হাজার ৬শ ১৫ জন। গতকাল আরও ৬ জন সুস্থ হয়েছেন। ফলে মোট সুস্থ হলেন ১ হাজার ৫শ ২৬ জন। গতকাল আক্রান্তদের মধ্যে আরও একজনের মৃত্যু দিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৪২জন। তবে চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগের হিসেবে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৩৯জন। গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে তথা প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ছিলেন ৯ জন। বাড়িতে আইসোলেশনে ছিলেন ৩৬ জন।
জানা গেছে, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার নতিডাঙ্গার ১শ বছর বয়সী বৃদ্ধ বরকত জোয়ার্দ্দার ও তার এক আত্মীয় গত ৯ ডিসেম্বর করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১০ ডিসেম্বর এদের পরীক্ষার রিপোর্ট কোভিড-১৯ পজেটিভ হয়। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আইসোলেশনে ছিলেন বরকত জোয়ার্দ্দার। হাসপাতালে তার প্রযতেœ মৃত হারুন ম-ল লেখা আছে। গতকাল শনিবার ভোরে তিনি মারা যান। স্বাস্থ্য বিধি মেনে তার লাশ নিজ গ্রামে দাফনের অনুমোদন দেয় স্বাস্থ্য বিভাগ।

Comments (0)
Add Comment