দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

দামুড়হুদা অফিস: দামুড়হুদার চিৎলায় সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র শুভ (১৮) নিহত হয়েছে। নিহত শুভ চিৎলা গ্রামের টোটন আলির বড় ছেলে ও দামুড়হুদা পাইলট সরকারি হাই স্কুলের ১০ম শ্রেণীর ছাত্র। বৃহস্পতিবার (২২ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দামুড়হুদার চিৎলা গ্রামের তেঁতুলতলা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা যায়,  বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে দামুড়হুদার চিৎলা নতুনপাড়া গ্রামের টোটন আলীর বড় ছেলে শুভ (১৮) ও ছোট ছেলে লিমন (১৬) মাঠ থেকে কৃষিকাজ শেষে বাড়ি ফিরছিলো। মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে চিৎলা তেঁতুলতলা নামক স্থানে পৌঁছুলে একটি বাইসাইকেলের সাথে ধাক্কা খেয়ে পিঁচ রাস্তায় ছিটকে পড়ে যায় তারা। এসময় বিপরিত দিক থেকে আসা একটি আলমসাধু শুভ কে চাপা দিয়ে পালিয়ে যায়।  রাস্তার পাশে ছিটকে পড়া লিমন আহত হন। সেসময় স্থানীয়রা শুভ কে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়। হাসপাতালে নেয়ার আগেই পথিমধ্যে তার মৃত্যু হয়।
দামুড়হুদা মডেল থানার এসআই বাকী বিল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দামুড়হুদার চিৎলায় সড়ক দুর্ঘটনায় শুভ নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। তবে কিসের সাথে দূর্ঘটনা ঘটেছে তার সঠিক তথ্য এখনো পাওয়া যায়নি।
Comments (0)
Add Comment