করোনায় কেড়ে নিলো মধুখালী উপজেলা চেয়ারম্যানের প্রাণ

কোভিড-১৯ তথা করোনাভাইরাসজনিত রোগে আক্রান্ত হয়ে ফরিদপুরের মধুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান মির্জা মনিরুজ্জামান বাচ্চু মারা গেছেন। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে তিনি মারা যান। অজ বুধবার বাদ আছর নামাজে জানাজা শেষে দাফন কাজ সম্পন্ন করা হবে।
পরিবার সূত্রে জানা যায়, গত ২৫ অক্টোবর কাশি ও ডায়াবেটিক রোগে অসুস্থ হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন মির্জা মনিরুজ্জামান বাচ্চু। সেখান থেকে করোনার নমুনা নিয়ে পরীক্ষা করানো হলে তার পজিটিভ আসে। তার শারীরিক অবস্থার অবনতি হলে রোববার রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে তিনি মারা যান। মধুখালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম বকু জানান, বুধবার বাদ আসর মধুখালী ঈদগাহ ময়দানে জানাজা শেষে মধুখালী কবরস্থানে প্রশাসনিক ব্যবস্থাপনায় স্বাস্থ্য বিধি মেনে লাশ দাফন করা হবে।
মির্জা মনিরুজ্জামান বাচ্চুর মৃত্যুতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান ও মধুখালী পৌরসভার মেয়র মোরশেদ রহমান লিমন গভীর শোক প্রকাশ করেছেন।

 

Comments (0)
Add Comment