গাংনীতে একদিনে আরও চারজন করোনা আক্রান্ত

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনীতে নতুন করে আরও চারজন করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন। এরমধ্যে চৌগাছার দুজন, থানাপাড়ার একজন ও হোলবাড়িয়া গ্রামের এক নারী। এ নিয়ে গাংনী উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩১ জন আর জেলায় এর সংখ্যা ১৩৩। এরমধ্যে সুস্থ হয়েছেন ৭৬ জন। গতকাল রোববার রাত আটটা পূর্ব ২৪ ঘণ্টায় জেলার ২৪টি নমুনা পরীক্ষায় এ চারজন কোভিড ১৯ পজেটিভ বলে জানিয়েছেন সিভিল সার্জন।
মেহেরপুর সিভিল সার্জন ডাক্তার নাসিরুদ্দিন সূত্রে জানা গেছে, চৌগাছা গ্রামের আক্রান্ত দুজন আপন সহোদর। তাদের একজন ঢাকায় যাওয়া আসা করেন। এর মধ্যদিয়ে তিনি করোনা ভাইরাস সংক্রমিত হতে পারেন। আক্রান্ত থানাপাড়ার ওই ব্যক্তি ঢাকায় বসবাস করেন। তিনি বেসিক ব্যাংকের কর্মকর্তা। দুদিন আগে ঢাকা থেকে ফিরে হোম কোরেন্টিন করার পাশাপাশি নমুনা দিয়েছিলেন তিনি। তবে তার শারীরিক অবস্থা ভালো আছে।
এদিকে হোলবাড়িয়া গ্রামের যে নারী আক্রান্ত হয়েছেন তিনি শারীরিক অসুস্থতা নিয়ে নমুনা দিয়েছিলেন। কার সংস্পর্শে সংক্রমিত হয়েছেন তা নিশ্চিত হতে পারছেন না ওই নারীর পরিবার। সিভিল সার্জন সূত্রে জানা গেছে, রোববার চারজন আক্রান্তের মধ্যদিয়ে মেহেরপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা এখন ১৩৩। এরমধ্যে সদরে ৬৯, গাংনী ৫১ ও মুজিবনগর ১৩। আর সুস্থ হয়েছেন ৭৬ জন।

Comments (0)
Add Comment