গাংনীতে স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনীর বামন্দীতে স্ত্রী রুবিনা খাতুনের গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে মারার অভিযোগে স্বামী মিলন হোসেনের নামে হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে গতকাল শনিবার সকালে গাংনী থানায় এ মামলা দায়ের করা হয়।

গাংনী থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম জানান, নিহত রুবিনার খালা রিজিয়া খাতুন বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৪/১ ধারায় একটি মামলাটি দায়ের করেছেন। মামলার একমাত্র আসামি নিহত রুবিনার স্বামী মিলন হোসেন। মামলার এজাহারে শরীরে কোরোসিন ঢেলে পুড়িয়ে হত্যা করার অপরাধ উল্লেখ করা হয়েছে। রুবিনা খাতুন মেহেরপুর সদর উপজেলার টেঙ্গারমাঠ গ্রামের রবগুল হোসেনের মেয়ে। মনোহরপুর গ্রামের মিলন হোসেনের সাথে চার বছর আগে রুবিনার বিয়ে হয়। স্বামী মিলন হোসেন একটি এনজিওতে মাঠকর্মী হিসেবে চাকরির সুবাদে গাংনী উপজেলার বামন্দী বাজার এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন এই দম্পত্তি।

প্রসঙ্গত, গত শুক্রবার সকালে রুবিনা খাতুনের আগুনে ঝলসানো মরদেহ মেহেরপুর জেনারেল হাসপাতালে পান তার স্বজনরা। মিলন আত্মগোপন করায় হত্যাকা-ের অভিযোগ জোরালো হয়। তবে মিলন-রুবিনা দম্পতির বাড়ির মালিকের স্ত্রীর দাবি, বৃহস্পতিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে তুচ্ছ ঘটনার জের ধরে অভিমানী রুবিনা খাতুন গায়ে কেরোসিন ঢেলে আগুন দেয়। তাকে স্থানীয় একটি ক্লিনিক থেকে চিকিৎসা দিয়ে শুক্রবার ভোরের দিকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায় তার স্বামী। সেখানে তার মৃত্যু হলে আত্মগোপন করে মিলন। মিলনের দাবি রুবিনা আত্মহত্যা করেছে। কিন্তু রুবিনার পিতার পরিবারের দাবি এটি হত্যাকা-।

এদিকে মামলাটির তদন্তভার দেয়া হয়েছে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওপর। তদন্ত করে ঘটনার রহস্য উন্মোচন হবে।

Comments (0)
Add Comment