ঘুড়ি উড়াতে গিয়ে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

ঘুড়ি উড়াতে গিয়ে ছাদ থেকে পড়ে সম্রাট নামের এক শিশু নিহত হয়েছে। সে মেহেরপুর গাংনীর শেওড়াবাড়ীয়া গ্রামের কামরুজ্জাম লিপ্টনের ছেরে। কুষ্টিয়া মিরপুরে উপজেলা শহরের একটি মার্কেটের ছাদে উঠে ঘুড়ি উড়ানোর সময় সে দুর্ঘটনার শিকার হয়।
ওই মার্কেটের পাশের ভাড়াবাড়িতে তার মা বেদানা আক্তার ছেলেকে নিয়ে বসবাস করে আসছিলেন। তিনি পল্লিবিদ্যুত সমিতির মিরপুর জোনাল অফিসের সহকারী ক্যাশিয়ার হিসেবে কর্মরত।
জানা যায়, শুক্রবার বিকেলে মিরপুর পৌরসভার ৬নং ওয়ার্ডে জিয়া সড়কে অবস্থিত বিশ্বাস সুপার মার্কেটের ছাদে ঘুড়ি ওড়াতে গেলে অসাবধানতাবশত সম্রাট ছাদ থেকে নিচে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে রেফার্ড করা হয়। জীবন মৃত্যুর সন্ধিক্ষণে সম্রাটকে ঢাকা নিয়ে যাওয়ার পথে কল্যাণপুর নামক স্থানে সে মারা যায়।
চাকরি সূত্রে শিশুটির মা ঘটনাস্থলের পাশেই একই ওয়ার্ডের ‘মা মনি’ ভিলায় ভাড়া থাকেন। সম্রাট নতুন শিক্ষা নিকেতনের পিইসি পরীক্ষার্থী ছিল। শনিবার সকালে মেহেরপুর জেলার গাংনী উপজেলার শেওড়াবাড়ীয়া গ্রামের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

 

Comments (0)
Add Comment