দর্শনায় দেড় মাস বয়সী শিশু সন্তান রেখে মায়ের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার: দর্শনায় দেড় মাস বয়সী শিশু সন্তান ঘরে রেখে গলাইদড়ি দিয়ে দিপা খাতুন (৩২) নামের এক মা আত্মহত্যা করেছে। বুধবার সকাল ৯টার দিকে দর্শনা পৌর এলাকার শ্যামপুর গ্রামের বাড়ির বসতঘড়ে গলাইদড়ি দিয়ে আত্মহত্যা করে। সে দর্শনা শ্যামপুর গ্রামের মল্লিক পাড়ারবাবুল হোসেনের স্ত্রী ও চুয়াডাঙ্গা সদর উপজেলার শৈলগাড়ি গ্রামের আবু বক্করের মেয়ে।

জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে ১ মাস ২৫ দিন বয়সের শিশু সন্তানকে ঘরে রেখে নিজ শয়ন কক্ষে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে ও গলায় জড়িয়ে দীপা খাতুন আত্মহত্যা করে।

পরিবারের লোকজন ঘটনাটি টেরপেয়ে তাকে তার ঘরের সিলিংফ্যানের সাথে ওড়নায় ঝুলতে দেখে চিৎকার শুরু করে। তাদের আত্মচিৎকারে প্রতিবেশীসহ পরিবারের সদস্যরা ছুটে এসে ঝুলন্ত অবস্থায় দীপা খাতুনকে দেখতে পেয়ে তাকে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে এবং মেয়ের পরিবারের কোন অভিযোগ না থাকায় শ্যামপুর কবরস্থানে তার লাশের দাফন সম্পন্ন হয়।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এএইচএম লুৎফুল কবির জানান, মৃতের পরিবারের কোন অভিযোগ না থাকায় তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় দর্শনা থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

Comments (0)
Add Comment