দৌলতপুরে পদ্মায় শিশুকন্যা উদ্ধার মা নিখোঁজ

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউপির ইসলামপুর এলাকায় পদ্মা নদীতে মধ্যরাতে আত্মহত্যার উদ্দেশ্যে শিশুকন্যাসহ ঝাঁপিয়ে পড়ে তানজিলা খাতুন (৩২) নামে এক দুই সন্তানের জননী। তিনি ইসলামপুর হাজীর হাটের আজের প্রামানিকের কন্যা এবং ভেড়ামারা উপজেলার কুঠিপাড়ার মাহাবুল বিশ্বাস নয়নের স্ত্রী।
স্থানীয়রা রাতেই শিশুটিকে উদ্ধার করতে পারলেও তানজিলাকে উদ্ধার করতে পারেননি। ফায়ার সার্ভিসের ডুবুরিরা তার খোঁজ চালিয়ে যাচ্ছেন।
এলাকাবাসী জানান, শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে স্থানীয় গোয়ালারা একটি বাচ্চার কান্নার শব্দ শুনে নদীপাড়ে ছুটে আসেন এবং শিশু কন্যা আয়েশাকে (৫) নদী থেকে উদ্ধার করেন। এরপর তারা জানতে পারেন শিশুটির মা তানজিলা নদীতে তলিয়ে গেছে। ওই গোয়ালাসহ এলাকাবাসী অনেক খুঁজেও তার কোনো সন্ধান পাননি। শনিবার সকালে ভেড়ামারা ফায়ার সার্ভিসে খবর দেয়া হলে দুপুর আড়াইটা থেকে ডুবুরীদল নিখোঁজ তানজিলার সন্ধান চালিয়ে যাচ্ছে।
তানজিলা খাতুনের বাবা আজের প্রামানিক জানান, তার মেয়ে কিছুদিন ধরে মানসিক ভারসাম্যহীনের মত আচরণ করছিলো। এর আগেও কয়েকবার তিনি আত্মহত্যার চেষ্টা করেছিল বলে তিনি জানান। দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন জানান, তিনি এ ঘটনা শুনেছেন ।

Comments (0)
Add Comment