প্রেমের টানে প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে বিয়ে

গাংনী প্রতিনিধি: পরকীয়ার সম্পর্কের জেরে এক প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করেছেন গাংনীর শ্যামলী বুকল্যান্ডের স্বত্বাধিকারী হাজি আতিয়ার রহমানের ছেলে কোমলপানীয় ব্যবসায়ী আরাফাত রহমান পিপিন। সপ্তাহ খানেক আগে ওই গৃহবধূকে নিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে প্রবাসীর ভাই ফিরোজ বাদী হয়ে গাংনী থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের বিবরণে জানা যায়, গাংনী বাজারের শহিদুল ইসলামের ছেলে ফাইজুর রহমান বাবু চাকরির সুবাদে বছর তিনেক আগে মালেশিয়াতে যান। বাড়িতে রেখে যান স্ত্রী ও তিন পুত্র সন্তান। স্বামীর অনুপস্থিতিতে কোমল পানীয় ব্যবসায়ী আরাফাত রহমান পিপিনের সাথে প্রবাসীর স্ত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শেষ পর্যন্ত বিয়ে করার সিদ্ধান্ত নেন তারা। সপ্তাহ খানেক আগে ওই প্রবাসীর স্ত্রী তার স্বামীর ৫ লাখ টাকা ও ৩ ভরি সোনার গয়না নিয়ে পালিয়ে যান। এ বিষয়ে ফাইজুর রহমান বাবুর ভাই ফিরোজ বাদী হয়ে গাংনী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

গাংনী থানার এএসআই আহসান হাবিব উভয়পক্ষকে ডেকে সালিসে বিষয়টি মিমাংসা করেন। এ সময় সকলের সম্মতিক্রমে প্রাক্তন স্বামীর দেয়া নগদ ২ লাখ ৯০ হাজার টাকা, ৩ ভরি গয়না ও এক শতক জমি ফেরত দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সালিসে গাংনী পৌরসভার প্যানেল মেয়র নবীর উদ্দীনসহ উভয়পক্ষের স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কোমল পানীয় ব্যবসায়ী আরাফাত রহমান পিপিনের ঘরে স্ত্রীসহ দুটি সন্তান রয়েছে। প্রথম স্ত্রীর লিখিত অনুমতি না নিয়ে দ্বিতীয় বিয়ে কেন করেছেন? তার কোনো সদুত্তর দিতে পারেননি আরাফাত রহমান পিপিন। বিষয়টি এলাকায় মুখোরোচক আলোচনার ঝড় উঠেছে।

Comments (0)
Add Comment