মিরপুর প্রেসক্লাবের কাঞ্চন সভাপতি মজিদ সম্পাদক

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে মিরপুর প্রেসক্লাব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে মিরপুর প্রেসক্লাবের নতুন দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। সর্বসম্মতিক্রমে দৈনিক ভোরের পাতার কুষ্টিয়া প্রতিনিধি কাঞ্চন কুমারকে সভাপতি এবং খোলা কাগজের মিরপুর প্রতিনিধি আব্দুল মজিদ জোয়ার্দ্দারকে সাধারণ সম্পাদক করে নতুন ৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি রাশেদুজ্জামান (ভোরের ডাক), যুগ্ম-সাধারণ সম্পাদক মারফত আফ্রীদি (মানবজমিন), অর্থ সম্পাদক অধ্যাপক আব্দুস সালাম (মাটির পৃথিবী), দফতর ও প্রচার সম্পাদক ফিরোজ আহম্মেদ (আজকের সূত্রপাত), নির্বাহী সদস্য মহাম্মদ আলী জোয়ার্দ্দার (প্রকাশক ও সম্পাদক, দৈনিক সাগরখালী), বাবলু রঞ্জন বিশ্বাস (গ্রামের কাগজ), আছাদুর রহমান বাবু (নয়াদিগন্ত)।
এসময় উপস্থিত ছিলেন মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস, উপজেলা কৃষি কর্মকর্তা রমেশ চন্দ্র ঘোষ, কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির মিরপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার এনামুল হক, মিরপুর প্রেসক্লাবের সদস্য হুমায়ূন কবীর হিমু, আহসান হাবিব উজ্জল, জমির উদ্দিন, সোহেল রানা, আলমগীর কবির প্রমুখ।

Comments (0)
Add Comment