মেহেরপুরে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু

 

মেহেরপুর অফিস: মেহেরপুরে করোনা উপসর্গ নিয়ে বারিউজ্জামান লিটু (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় মেহেরপুর জেনারেল হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি সদর উপজেলার কোলা গ্রামের আবু তাহেরের ছেলে। মৃতুবরণকারী ওই ব্যক্তি দৈনিক জবাবদিহি পত্রিকায় ম্যানেজারের পদে ঢাকায় কর্মরর্তা ছিলেন। ঈদের আগে ঢাকা থেকে গ্রামের বাড়িতে এসে স্বাভাবিক চলাফেরা করছিলেন।

মেহেরপুর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম বলেন, বারিউজ্জামান লিটু গত বুধবার মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি হওয়ার কিছুক্ষণ পর কাউকে কিছু না বলে বাড়ি চলে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার বিকেলে পুনরায় ভর্তি হলে তাকে আইসোলেশনে রেখে চিকিৎসা সেবা দেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ১০টায় তার মৃত্যু হয়। এছাড়া তার করোনা উপসর্গ থাকায় গতকালই তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

মেহেরপুরের সিভিল সার্জন ডা. মো. নাসির উদ্দীন বলেন, করেনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে এ কারণে তার লাশ ইসলামি ফাউন্ডেশনের মাধ্যমে দাফন করা হবে। তবে নমুনা পরীক্ষার ফলাফল হাতে পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। এছাড়া তিনি ঢাকা থেকে আসার পর থেকে তার পরিবার হোম কোয়ারেন্টাইনে আছে।

 

Comments (0)
Add Comment