অতিথি পাখিদের দূরে রেখে সকলকে দলের জন্য কাজ করতে হবে

চুয়াডাঙ্গার কুতুবপুর ইউপি চেয়ারম্যান মানিকের বিজয়ী সংবর্ধনায় এমপি ছেলুন জোয়ার্দ্দার
সরোজগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গার কুতুবপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আলী আহম্মেদ হাসানুজ্জামান মানিককে সংবর্ধনা দেয়া হয়েছে। ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে গতকাল রোববার সন্ধ্যায় বোয়ালিয়া পূর্বপাড়ায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শহর আলী ওরফে সওরা ম-লের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।
প্রধান অতিথির বক্তব্যে ছেলুন জোয়ার্দ্দার বলেন, দলকে শক্তিশালী করতে সকলকে দলের জন্য কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ মধ্য আয়ের দেশে পরিণত হতে চলেছে, উন্নয়নের মহা সড়কে উঠেছে। দেশ বিরোধীরা সেটা চায় না। দেশরতœ শেখ হাসিনা বিশ্ব রোলমডেল। তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, এতিমের মেরে খাবেন তার বিচার হবে না এটা হতে পারে না। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাকে গুরুত্ব দিয়ে ছাত্রছাত্রীদের হাতে বছরের প্রথম দিনে বই তুলে দিচ্ছে যাতে করে লেখাপড়া থেকে ছাত্রছাত্রীরা পিছিয়ে না পড়ে। আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক; দেশকে কখনোই আমরা পেছনের দিকে ফেলে দিতে পারি না।
নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, চুয়াডাঙ্গা আওয়ামী লীগে কিছু অতিথি পাখি ঢুকে দলকে নষ্টের দিকে নিয়ে যাচ্ছে। সেই সব অতিথি পাখিদের দলে জায়গা হবে না কখনও। আপনাদের সতর্ক থাকতে হবে। তাদের কথায় চলা যাবে না। তাদের জায়গা যখন দেয়া হবে না আপনাদের জায়গা দেবে কোথায়। আওয়ামী লীগ ক্ষমতায় থেকে যে সমস্ত উন্নয়ন করেছে তার প্রচার প্রচারণা চালাতে হবে। এলাকার মানুষকে উদ্দেশ্য করে বলেন, আমাদের সরকার ক্ষমতায় থাকায় আপনাদের রাস্তা পাকা হয়েছে। সন্ত্রাসীরা এলাকা থেকে বিদায় নিয়েছে। গ্রামের মানুষ আর শহরে গিয়ে থাকতে হয় না। নিজ বাড়িতে সুন্দর পরিবেশে বসবাস করছে।
তিনি আরো বলেন, আপনাদের প্রস্তুত থাকতে হবে। জামাত বিএনপি দেশে অরাজকতা সৃষ্টি করলে তাদের দাতভাঙ্গা জবাব দিতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান নান্নু, জেলা কৃষকলীগের সাবেক সভাপতি হাজি আজিজুল হক, কুতুবপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি হাজি মজিবর রহমান, সংবর্ধিত অতিথি কুতুবপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও নির্বাচিত চেয়ারম্যান আলী আহম্মেদ হাসানুজ্জামান মানিক, তেতুল শেখ কলেজ ও ছাদেমান নেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা হাজি আব্দুল্লা শেখ, জেলা আ.লীগের সদস্য ও পিপি অ্যাড. বিল্লাল, চুয়াডাঙ্গা ইটভাটা মালিক সমিতির সাধারণ সম্পাদক হাজি আব্দুল মোতালেব, বদরগঞ্জ বাজার কমিটির সাবেক সভাপতি এএনএফ আশিফ, কুতুবপুর ইউনিয়ন আ.লীগের সহসভাপতি ইউপি মেম্বার জামাত আলী ম-ল, যুগ্ম-সম্পাদক আশিকুর রহমান, রাকিবুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জহুরুল আলম জবির,্ ওলি উল্লাহ, শঙ্করচন্দ্র ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক নিলুয়ার হোসেন, কবির হোসেন, রানা বিশ^াস, হাফিজুর রহমান, সবুর বিশ^াস, আজিজুল হক আঙ্গুর প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন জিল্লুর রহমান।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More