অশান্তি সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় ঋণের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে পারিবারিক কলহের জেরে হিরা খাতুন নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। গতকাল শনিবার বিকেলে স্থানীয়রা এলাকার একটি পুকুরের পাশ থেকে মুমূর্ষু অবস্থায় হিরা খাতুনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে এর কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত হিরা খাতুন (৪০) চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের স্কুলপাড়ার আজিজুল হকের স্ত্রী।
পরিবারের সদস্যরা জানায়, অভাবের সংসার ঘোচাতে কয়েকমাস আগে গ্রামের একটি সমিতি থেকে থেকে লক্ষাধিক টাকা ঋণ নেয় হিরা খাতুন। এই ঋণের টাকা পরিশোধ করতে বেশ বেগ পেতে হতো হিরা খাতুনের। এই টাকা পরিশোধ করাকে কেন্দ্র করে মাঝেমধ্যেই স্বামী-স্ত্রীর মাঝে মনোমালিন্য হতো। এ নিয়ে গতকাল দুপুরে স্বামীর সাথে হিরা খাতুন বাকবিত-ায় জড়িয়ে পড়েন। এরপর বিকেলে সবার অজান্তেই হিরা খাতুন স্বামীর ওপর অভিমান করে বাড়ির পাশে একটি পুকুর ধারে বিষপান করেন। পরে স্থানীয়রা হিরা খাতুনকে ছটফট করতে দেখে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কিছুক্ষণ পরই হিরা খাতুন মারা যান।
স্থানীয় ইউপি সদস্য আলম আলী বলেন, নিহত হিরা খাতুন ছিলেন খুবই দরিদ্র। স্বামীর রোজগারে কোনরকম সংসারটা চলতো। এরই মাঝে দুই ছেলে-মেয়েকে বিয়েও দিয়েছেন। তিনি আরও বলেন, নিহত হিরা খাতুন সম্প্রতি গ্রামের সমিতি থেকে লক্ষাধিক টাকা ঋণ নিয়েছিলেন। এই টাকা পরিশোধ করা নিয়ে স্বামীর সাথে মনোমালিন্য’র জেরে আত্মহত্যা করেছেন হিরা খাতুন।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাদিয়া শারমিন বলেন, মুমূর্ষু অবস্থায় হিরা খাতুনকে হাসপাতালে নেয়া হয়। বিষ ওয়াস করার সময় তার মৃত্যু হয়। চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ খান বলেন, ঋণের টাকা পরিশোধে ব্যর্থ এবং পারিবারিক কলহের জেরে হিরা খাতুন নামে এক নারী আত্মহত্যা করেছেন। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ সুরতহাল রিপোর্ট শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More