আন্দুলবাড়ীয়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

আন্দুলবাড়ীয়া প্রতিনিধি: আন্দুলবাড়ীয়ায় পানিতে ডুবে ৪ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল রোববার বেলা ১২ টায় এ ঘটনা ঘটে।
জানাগেছে, জীবননগরের আন্দুলবাড়ীয়া ইউনিয়নের স্টেশনপাড়ার শাকিল হোসেনের বড়পুত্র শোয়াইব হোসেন ওরফে সোয়ায়েব (৪) বাড়ীর পাশে খেলা করছিলো। পরিবারের সকল সদস্যদের অজান্তে আখ সেন্টার সংলগ্ন বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুরের পানিতে তার লাশ ভাসতে দেখেন প্রতিবেশীরা। খবর পেয়ে তার পিতা-মাতা, প্রতিবেশীদের সহযোগিতায় পুকুরের জলাশয় থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। চার বছরের ছোট শিশুর মৃত্যুর সংবাদ দ্রুত ছড়িয়ে পড়লে এলাকার আকাশ বাতাস ভারী হয়ে ওঠে। তাকে শেষবারের মতো এক নজর দেখার জন্য শত শত নারী-পুরুষ তার বাড়ীতে ভীড় জমায়। গতকাল রোববার বিকেলে আসরের নামাজের পর আন্দুলবাড়ীয়ার পীরে কামেল হযরত খাজা পারেশ সাহেবের রওজা, কেন্দ্রীয় কবরস্থান ও ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তার লাশ বেদনাবিধুর পরিবেশে ও অশ্রুসিক্ত নয়নে গহীন কবরে চিরনিদ্রায় শায়িত করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More