আমি আপনাদের জিপু থেকেই সেবা করতে চাই

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার সিঅ্যান্ডবি পাড়ার মহিলা মাদরাসা এলাকায় ব্রিক ফ্লাট সোলিং রাস্তা নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে। গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের অর্থায়নে চুয়াডাঙ্গা পৌরসভার আওতায় এ নির্মাণকাজের উদ্বোধন করা হয়। গতকাল বৃহস্পতিবার বিকেল ৫ টায় পৌর এলাকার ১নং ওয়ার্ডের সিঅ্যান্ডবি মহিলা মাদরাসা এলাকায় এ রাস্তা নির্মাণকাজের উদ্বোধন করেন পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। এসময় তিনি বলেন, আপনারা দীর্ঘদিন এ এলাকায় একপ্রকার অবহেলায় ছিলেন। আমি মেয়র হওয়ার আগে এই এলাকায় তেমন কোনো উন্নয়নমূলক কাজই হয়নি। এখন বিদ্যুত এসেছে। রাস্তা হচ্ছে। আপনারা পৌর এলাকার মধ্যে থাকলেও নাগরিক সেবা পাচ্ছিলেন না। আমি উন্নতমানের নাগরিক সেবা দেয়ার জন্য নিরন্তর কাজ করে চলেছি। মেয়র জিপু আরও বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি নিজেকে পৌর সেবক মনে করি। আপনাদের কাছে এসে আমি ভোট চেয়েছিলাম। আপনারা যেভাবে আমাকে ভালোবাসেন, আমিও আপনাদের সেভাবেই জিপু হয়েই সেবা করবো। আমার অফিসের দরজা সবসময় আপনাদের জন্য খোলা থাকে। আপনারা বলেছিলেন, এখানে পানি জমে। রাস্তা খারাপ। আমি নিজে এসে সেটা তদারকি করেছি। এখন কাজটি হচ্ছে। আপনারা উন্নত সেবা পাবেন, সেটাই আমি চাই।
এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী আনিসুজ্জমান, ঠিকাদারী প্রতিষ্ঠান মর্তুজা কন্সট্রাকশনের স্বত্বাধিকারী মো. মতুর্জা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফ, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর, স্বেচ্ছাসেবকলীগ নেতা পাপেল, ইমরান, জেলা ছাত্রলীগের সাবেক ক্রিড়া বিষয়ক সম্পাদক ইছানুল, ১নং ওয়ার্ড আ. লীগ নেতা ওমর আলী ম-ল, ১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ওয়াশিম, সিঅ্যান্ডবি জামে মসজিদের ইমাম আব্দুল গণি, ছাত্রলীগ নেতা শাওন, জিতু, নিশান, রকিব, লিখন, স্বাধীন, পেয়াল, সুমন, সাঈদ, রনি, স্থানীয় বাসিন্দা নূর ইসলাম, রহমান মাস্টার, ছাত্তার, সাঈদ প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More