আলমডাঙ্গার কয়রাডাঙ্গায় ছিনতাইকারীর কবলে বিকাশকর্মী : অল্পের জন্য রক্ষা

 

ভালাইপুর প্রতিনিধি: আলমডাঙ্গার কয়রাডাঙ্গায় বিকাশকর্মী শুভ্রত ঘোষ ছিনতাইকারীদের কবলে পড়েছেন। কাছে থাকা ১২ লাখ টাকা রক্ষা করতে পারলেও তার একটি হাত ভেঙে গেছে। গতকাল রোববার সকাল সাড়ে ৯টার দিকে ভালাইপুর-আসমানখালী সড়কের কয়রাডাঙ্গা ঈদগাহের নিকট এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সকাল সাড়ে ৯টার দিকে বিকাশ কোম্পানির ডিওসো শ্রী শুভ্রত ঘোস চুয়াডাঙ্গা বিকাশ অফিস থেকে নগদ ১২ লাখ টাকা নিয়ে ডিসকভারি মোটরসাইকেলে নিয়ে আলমডাঙ্গার আইন্দিপুর থেকে আসমানখালী বাজারের ৪০জন বিকাশ এজেন্টদের টাকা দিতে যাচ্ছিলেন। পথিমধ্যে ভালাইপুর-আসমানখালী সড়কের চিৎলা গ্রামের অদূরে কয়রাডাঙ্গা ঈদগাহের নিকট পৌঁছুলে পালসার মোটরসাইকেলযোগে পিছু নেয়া দুজন ছিনতাইকারী বিকাশ কোম্পানির ডিওসো শ্রী শুভ্রত ঘোসকে পেছন থেকে অতর্কিত পাইপ দিয়ে আঘাত করে মোটরসাইকেল থামিয়ে টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

ঝিনাইদহ সদরের শ্রী রাজ ঘোষের ছেলে বিকাশ কোম্পানির ডিওসো শ্রী শুভ্রত ঘোস জানান, চুয়াডাঙ্গা বিকাশ অফিস থেকে আলমডাঙ্গার আইন্দিপুর থেকে আসমানখালী বাজারের ৪০জন বিকাশ এজেন্টদের দেয়ার জন্য ১২ লাখ টাকা নিয়ে ডিসকভারি মোটরসাইকোযোগে যাচ্ছিলাম। আলমডাঙ্গার কয়রাডাঙ্গা গ্রাম পার হয়ে ঈদগাহের নিকট পৌঁছুলে পালসার মোটরসাইকেলে দুজন ছিনতাইকারী আমাকে থামানোর চেষ্টা করে। না থামলে তাদের হাতে থাকা পাইপ দিয়ে অতর্কিত আমার মোটরসাইকেলসহ আমাকে আঘাত করতে থাকে। আমি পড়ে গেলে ধস্তাধস্তি করে টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। ওই সময় ছিনতাইকারীদের পাইপের আঘাতে আমার ডান হাতটি ভেঙে যায়। আমার চিৎকারে পানবরজে কাজ করা লোকজন এগিয়ে এলে ছিনতাইকারীরা তাদের মোটরসাইকেলযোগে ভালাইপুর মোড়ের দিকে পালিয়ে যায়। তিনি আরো বলেন, ছিনতাইকারী দুজনের মাথায় হেলমেট ও মাস্ক পরা ছিলো। ঘটনাস্থলে উপস্থিত মাঠে থাকা লোকজন বলেন, ছিনতাইকারীরা কৌশলে দুর্ঘটনা বলে জানিয়ে দ্রুত মোটরসাইকেল নিয়ে ভালাইপুর মোড়ের দিকে পালিয়ে যায়।

আলমডাঙ্গার গাংনী তদন্ত কেন্দ্রের ওসি (তদন্ত) বশীর উদ্দীন বলেন, ঘটনাটি শোনামাত্রই ওখানে গিয়েছিলাম। ছিনতাইকারীরা মোটরসাইকেলযোগে এসে বিকাশ কোম্পানির কর্মকর্তার মোটরসাইকেল থামিয়ে টাকা ছিনতাইয়ের চেষ্টা করে। তবে ছিনতাইয়ের কবলে পড়া ব্যক্তির চিৎকারে লোকজন এগিয়ে এলে মোটরসাইকেলযোগে দ্রুত চুয়াডাঙ্গার দিকে পালিয়ে যায় ছিনতাইকারীরা। তবে এ বিষয়ে আমাদের কাছে কোনো অভিযোগ করেনি বিকাশ কোম্পানির পক্ষ থেকে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More