আলমডাঙ্গার বন্ডবিল এলাকায় সড়ক দুর্ঘটনায় পানব্যবসায়ীসহ আহত ৩ : দুজনের অবস্থা আশঙ্কাজনক

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার বন্ডবিল হক ফিলিং স্টেশনের নিকটবর্তী স্থানে ট্যাক্টর ও পাখিভ্যান সংঘর্ষে পানব্যবসায়ীসহ ৩ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে ট্যাক্টর চালক পাখিভ্যানকে সাইড নিয়ে বের হতে গেলে এ ঘটনা ঘটেছে। ট্যাক্টর চালককে হেফাজতে নিয়েছে পুলিশ।
জানাগেছে, আলমডাঙ্গা উপজেলার যুগিরহুদা গ্রামের মোয়াজ্জেম আলীর ছেলে পানব্যবসায়ী শাহাবুল (৫০), একই গ্রামের মৃত চাঁদ আলীর ছেলে পাখিভ্যান চালক রমজান আলীসহ (৪৫) বেশ কয়েকজন মিলে আলমডাঙ্গা পান বাজারে আসছিলেন। একই দিক থেকে চুয়াডাঙ্গা সদর উপজেলার বলদিয়া গ্রামের ওমর আলীর ছেলে ট্যাক্টরচালক আবু শামা আলমডাঙ্গা বন্ডবিল হক ফিলিং স্টেশনের নিকটবর্তীস্থানে সাইড নিতে যায়। এসময় ট্যাক্টরের পেছনে বেধে পাখিভ্যান যাত্রীসহ রাস্তার পাশে উল্টে যায়। পাখিভ্যান উল্টে চালক রমজান আলীর পেট কেটে ভুড়ি বেরিয়ে আসে ও পানব্যবসায়ী শাহাবুলের মাথায় ও বুকে এবং পায়ে আঘাত পেয়ে জখম হয়। ট্যাক্টর চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা মারে এবং আহত হন। পরে তাদেরকে স্থানীয় ক্লিনিকে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করে। পাখিভ্যান চালক রমজান আলী ও পান ব্যবসায়ী মাহাবুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ার তাদের কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
এ বিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের স্থানীয় লোজকনের সহয়তায় উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। ট্যাক্টর ও পাখিভ্যান উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে। স্থানীয় ক্লিনিক থেকে প্রাথমিক চিকিৎসা শেষে ট্যাক্টর চালক আবু শামাকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More