আলমডাঙ্গার রুইতনপুরে বায়তুন নূর জামে মসজিদের উদ্বোধন : সকলকে ধর্মীয় অনুশাসন মেনে চলার আহ্বান পুলিশ সুপারের

ভালাইপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গা আলমডাঙ্গার রুইতনপুরে বায়তুন নূর জামে মসজিদের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার জুম্মার নামাজের আগে উদ্বোধনী অনুষ্ঠিত হয়। মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আওয়ামী লীগ নেতা আব্দুল জলিল মোল্লার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা পর্বে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম।

তিনি বলেন, মাদকের বিষাক্ত কুফল থেকে দেশ ও জাতি যাতে নিরাপদ থাকে, সে জন্য ইসলামে মাদক নিষিদ্ধ করা হয়েছে। মাদকাসক্তরা সমাজে নিকৃষ্ট ও ঘৃনিত হয়ে থাকে। তাদের সুস্থ বিবেক থাকে না, মানসিকতায় নেমে আসে চরম বিপর্যয়। ইসলাম সুস্থ বিবেক ও মানসিক উৎকর্ষ নিশ্চিত করতে বদ্ধপরিকর। মাদকদ্রব্য স্বাভাবিক জ্ঞান-বুদ্ধি লোপ করে মস্তিস্কের বিকৃতি ঘটায়, অর্থের অপচয় হয়, স্বাভাবিক জীবনযাপনের অন্তরায় হয়ে দাঁড়ায়। এসব দ্রব্য গ্রহণ ইসলামের আদর্শবিরোধী। মানব জাতির পূর্ণাঙ্গ জীবন বিধান ইসলামে মাদককে শান্তি-সম্প্রীতি বিনষ্টের কারণ হিসেবে চিহ্নিত করে এর ক্রয়-বিক্রয় ও সেবনকে সমান অপরাধ হিসেবে তুলনা করা হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আয়ুব হোসেন, থানার ওসি আলমগীর কবীর, কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপ-পরিচালক আলী আহসান, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক জিল্লুর রহমান, কাতার চ্যারিটি ফাউন্ডেশনের প্রতিনিধি রাশেদ কবীর, জমিদাতা হাজি লুৎফর রহমান, ইউনিয়ন আ. লীগের সাবেক সভাপতি হাজি লিহাজ উদ্দীন, আ. লীগ নেতা মোজাম্মেল হক বুদো, ইটভাটা ব্যবসায়ী আরএম তুগরীল খান, ইউনিয়ন আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম, ভালাইপুর মোড় বাজার দোকান মালিক সমিতির ক্যাশিয়ার জিল্লুর রহমান, ইঞ্জিনিয়ার রবিউল ইসলাম, হাসানুজ্জামান সরোয়ার, রবিউল ইসলাম মল্লিক, ইউপি সদস্য মসজিদের ঈমাম নিজাম উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম। আলোচনা শেষে প্রীতিভোজের আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানের  প্রধান অতিথি পুলিশ সুপার জাহিদুল ইসলাম ব্যক্তিগত তহবিল থেকে তার ছেলে আইয়ান জাহিদ স্বপ্নের হাত দিয়ে মসজিদের উন্নয়নে ২৫ হাজার টাকা অনুদান প্রদান করেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More