আলমডাঙ্গার সাংবাদিক মামুন কাইরুলের পিতা অবসরপ্রাপ্ত শিক্ষক ইসলাম হোসেনের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার সাংবাদিক মামুন কাইরুলের পিতা অবসরপ্রাপ্ত শিক্ষক ইসলাম হোসেন আর নেই (ইন্নালিল্লাহে……রাজেউন)। তিনি গতকাল রোববার বেলা ২টার দিকে কুষ্টিয়ায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৪ বছর। গতরাতে তার নিজগ্রাম আলমডাঙ্গার জুগিরহুদায় দাফন সম্পন্ন হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, দুই ছেলে, নাতি-নাতকুরসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
জানা গেছে, আলমডাঙ্গার খাদিমপুর ইউনিয়নের জুগিরহুদা গ্রামের মৃত একদিল বিশ^াসের বড় ছেলে ইসলাম হোসেন কর্মজীবনে উপজেলার মুন্সিগঞ্জ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। ২০০৪ সালে তিনি শিক্ষকতা থেকে অবসর গ্রহণ করেন। পরবর্তীতে আলমডাঙ্গা উপজেলা শহরের এক্সচেঞ্জপাড়ায় বাড়ি বানিয়ে সপরিবারে বসবাস করছিলেন। গত বুধবার হঠাৎ করে তার পেটে গ্যাস্ট্রিকের সমস্যা দেখা দেয়। ওইদিন প্রথমে তাকে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে ওইদিন রাতেই তাকে নেয়া হয় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে। সেখানে তার শ^াসকষ্ট দেখা দেয়। শেষমেশ গতকাল রোববার বেলা ২টার দিকে ইসলাম হোসেন মারা যান। ইসলাম হোসেন ছিলেন দৈনিক আলমডাঙ্গা এলাকার দৈনিক মাথাভাঙ্গার ভ্রাম্যমাণ প্রতিনিধি মামুন কাইরুলের পিতা। মামুন কাইরুলের পিতার মৃত্যুতে মাথাভাঙ্গা পরিবার গভীর শোক প্রকাশ করেছে। একই সাথে তার রুহের মাগফেরাত কামনা করেছেন তারা। দৈনিক মাথাভাঙ্গার বার্তা সম্পাদক আহাদ আলী মোল্লা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
সাংবাদিক মামুন কাইরুল জানান, তাদের নিজ গ্রাম আলমডাঙ্গার জুগিরহুদায় গতরাত ১০টার দিকে পারিবারিক গোরস্তানে তার পিতাকে দাফন করা হয়েছে। মামুন কাইরুল তার প্রয়াত পিতার জন্য সকলের দোয়া কামনা করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More