আলমডাঙ্গার হাটুভাঙ্গায় চোর পাকড়াও : গণধোলাই

হাটবোয়ালিয়া প্রতিনিধি: আলমডাঙ্গা হাটুভাঙ্গা গ্রামে সাতসকালে কৃষকের ঘরে ঢুকে টাকা চুরি করতে গিয়ে এলাকাবাসীর হাতেনাতে পাকড়াও হয়েছে নান্দবারের চিহ্নিত  মনিব। গতকাল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ফাঁকা বাড়িতে ঘরে ঢুকে চুরি করতে গেলে এলাকাবাসী তাকে আটক করে গণধোলাই শেষে পুলিশের হাতে তুলে দিয়েছে।

জানা গেছে, আলমডাঙ্গা উপজেলা হাটুভাঙ্গা গ্রামের মৃত মোতালেব হোসেনের ছেলে ফটিক কাজের জন্য সকালে বাড়ি থেকে বাইরে যান। সুযোগ সন্ধানী চোর আসমানখালী নান্দবার গ্রামের ধুলু বিশ^াসের ছেলে এলাকার চিহ্নত  মনিব আলী (৩০) ফাঁকা বাড়িতে চুরি করতে ঘরে প্রবেশ করে চুরির চেষ্টা করে। এসময় বাড়ির গৃহিনী চলে এলে সে তড়িঘড়ি করে পালানোর চেষ্টা করে। গৃহিনীর চিৎকারের প্রতিবেশীরা ছুটে এসে চিহ্নিত চোর মনিবকে আটক করে গণধোলাই দিয়ে হাটবোয়ালিয়া ক্যাম্প পুলিশের হাতে তুলে দেয়। এলাকাবাসীর ধারণা নেশার টাকা জোগাড় করতেই টাকা চুরি করতে যায় চিহ্নিত চোর মনিব। নান্দবার এলাকাবাসী সূত্রে জানা যায়, মনিব নিয়মিত মাদক সেবন করে। সে এলাকার একজন চিহ্নত চোর নামে পরিচিত। ইতোপূর্বে একাধিকবার চুরি করতে গিয়ে ধরা পড়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More