আলমডাঙ্গাসহ আশপাশ এলাকার পরিচিত মুখ শাহাবুদ্দিন আর নেই

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গাসহ আশপাশ এলাকার সকলের পরিচিত মুখ শাহাবুদ্দিন (সাবু মিস্ত্রি) আর নেই (ইন্না ইল্লাহি………. রাজিউন)। তিনি গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় মৃত্যুবরণ করেন। সাবু মিস্ত্রি দীর্ঘদিন ধরে হৃদরোগ ও কিডনি রোগের চিকিৎসা নিচ্ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।
জানাগেছে, উপজেলার কালিদাসপুর ইউনিয়নের পারকুলা গ্রামে শাহাবুদ্দিন সাবুর বাড়ি হলেও তিনি দীর্ঘ বছর ধরে আলমডাঙ্গা শহরের বসবাস করতেন। ছোট থেকেই তিনি মোটরসাইকেল মিস্ত্রির কাজ করে আসছিলেন। শহরের বিভিন্ন মোড়ে তিনি মোটরসাইকেল গ্যারেজ করে ব্যবসা করতেন। এছাড়াও তিনি আলমডাঙ্গা মোটরসাইকেল হাটে পুরাতন মোটরসাইকেল বেচাকেনা করতেন। বর্তমানে তিনি আলমডাঙ্গা পশুহাট লালব্রিজ মোড়ে গ্যারেজে লোক দিয়ে কাজ করাতেন। তিনি অনেক বছর ধরে হৃদরোগের জন্য দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়ে আসছিলেন। বেশ কয়েক বছর ধরে তার কিডনি জটিলতা দেখা দেয়। গতকাল বৃহস্পতিবার সকালে হঠাৎ তার বুকে ব্যথা শুরু হলে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়া উদ্দিন আহমেদ সাঈদ তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার বিকেলে নিজ গ্রামের কবরস্থানে জানাজা শেষে তার দাফন সম্পন্ন করা হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More