আলমডাঙ্গায় দলিল লেখককে মারধরের অভিযোগ

আলমডাঙ্গা ব্যুরো:  আলমডাঙ্গা সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক ঝন্টুকে মারধর, রেজিস্টার খাতা ও টাকা ছিনিয়ে নেয়া হয়েছে মর্মে অভিযোগ তুলে আলমডাঙ্গা থানার লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। গতকাল ৫ অক্টোবর সোমবার সন্ধ্যার পর লেখক রবিউল হক ঝন্টু বাদি হয়ে আলমডাঙ্গা থানায় এ অভিযোগ দায়ের করেন।

   লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে বেশ কিছুদিন ধরে আলমডাঙ্গার নওদাবন্ডবিল গ্রামের মৃত ইছাহাক আলীর ছেলে সোনাহার মণ্ডল, আমজেত আলীর ছেলে জাহিদুল ইসলাম, রাজু, ডিটু, হিটু, রায়হানসহ বেশ কয়েকজন বিভিন্ন সময়ে টাকা দাবি করে আসছিলো। টাকা না দেয়ায় তারা গতকাল সোমবার বিকেলে রেজিস্ট্রি অফিসের টিনসেডের মধ্যে সমিতির কাজ নিয়ে ব্যস্ত থাকা অবস্থায় অতর্কিত হামলা করে। হামলায় দলিল লেখক কল্যাণ সমিতির ক্যাশিয়ার ঝন্টুকে মারধর করা হয়।  একই সময় চেয়ার টেবিল ভাঙচুর, দলিল লেখক কল্যাণ সমিতির রেজিস্টার পত্র ও ক্যাশ থেকে দলিল রেজিস্ট্রি কাজে ব্যবহৃত টাকা জোরপূর্বক ছিনিয়ে নিয়ে গেছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে ।

   এদিকে এ অভিযোগের বিষয়ে উপজেলা যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন সোনাহার বলেন, থানায় লিখিত অভিযোগে বাদী ৫ অক্টোবর যে সময়ের কথা উল্লেখ করেছেন; ঐদিন ওই সময়ে আমিসহ অভিযোগে উল্লেখিত সকল ব্যক্তি সদ্য নির্বাচিত জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের সংবর্ধনা সভায় চুয়াডাঙ্গা শহরে উপস্থিত ছিলাম। প্রকৃতপক্ষে সত্য ঘটনা হচ্ছে যে, আলমডাঙ্গায় দলিল লেখক সমিতি জমি ক্রয় বিক্রয়কারী সাধারণ মানুষের কাছ থেকে অবৈধভাবে অতিরিক্ত টাকা আদায় করে আসছে। আমরা দীর্ঘদিন ধরে এ অবৈধ কাজের প্রতিবাদ করে আসছি। এতে তারা ক্ষিপ্ত হয়ে ষড়যন্ত্রমূলকভাবে আমাদের নামে থানায় মিথ্যা তথ্য দিয়ে অভিযোগ করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More