আলমডাঙ্গায় দুজনকে জেলহাজতে প্রেরণ : ১৬ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার: মাছ ধরা ও জমি দখলকে কেন্দ্র করে আলমডাঙ্গার বলেশ্বরপুর গ্রামের মনিরুজ্জামান রাসেলকে ১নং আসামিসহ ১৬ জনের নামে থানায় এজাহার দাখিল করা হয়েছে। গতকাল একই গ্রামের গোলাম কিবরিয়া পবন বাদী হয়ে এ মামলা দায়ের করেন।
গত বৃহ¯পতিবার রাতে এজাহার নামীয় দুই আসামি সহ মোট ৩ জনকে আটক করে আলমডাঙ্গা থানা পুলিশ। এর মধ্যে জাহ্ঙ্গাীর আলম কুড়নকে আলমডাঙ্গা থানা থেকে ছেড়ে দিলে দুজনকে আদালতে প্রেরণ করা হয়েছে। আদালতে প্রেরণকৃতরা হলেন বলেশ্বরপুর গ্রামের দক্ষিণপাড়ার নাহিদ ইসলাম চান্নু ও আব্দুল হান্নান চান্দা।
মামলার ১নং আসামি বলেশ্বরপুর দক্ষিণপাড়ার নুর মিয়ার ছেলে রাসেল বলেন, পূর্ব পরিকল্পিতভাবে আমাদের ছত্রভঙ্গ করার জন্য হয়রানিমূলক মামলা করা হয়েছে। আমাদের গ্রামবাসীর রেকর্ডীয় জমি দখল ও চাষ করা মাছ ধরে নেয়ার জন্যই এভাবে একের পর এক মিথ্যা মামলা করা হচ্ছে। আমি আগেই বলেছিলাম আমি (রাসেল) সহ কয়েকজনকে গ্রেফতার করাতে পারলেই গোলাম কিবরিয়া পবন তার হীন স্বার্থ চরিতার্থ করতে পারবে। তবে যতযাই হোক আমরা আমাদের পৈত্রিক সম্পত্তি কোনোভাবেই ছাড়বো না।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More