আলমডাঙ্গায় নিশিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুজন গ্রেফতার

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় বিক্রয় নিশিদ্ধ ৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার রাত ৮টার দিকে আনন্দধাম এলাকায় অভিযান চালিয়ে তাদের দুজনকে গ্রেফতার করেন। এ বিষয়ে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, উপজেলার বেলগাছি ইউনিয়নের কেদারনগর গ্রামের লাল্টুর ছেলে জাহাঙ্গীর আলম (৩০) ও আলমডাঙ্গা পৌর এলাকার গোবিন্দপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আকাশ (২২) দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য সেবন ও বিক্রয় করে আসছিলো। তারা আলমডাঙ্গা শহরের বাইরে থেকে ট্যাপেন্টাডল ট্যাবলেট কিনে এনে উপজেলার বিভিন্ন গ্রামে ও পৌর এলাকায় বিক্রয় করেন। শুক্রবার সন্ধ্যার পর আলমডাঙ্গা থানার এসআই ইউসুফ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জাহাঙ্গীর ও আকাশ পালানোর চেষ্টা করে। তাদেরকে আটকের পর তাদের দেহ তল্লাশি করে ৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। এ বিষয়ে আলমডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকালই তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More