আলমডাঙ্গায় ৪ মাদকব্যবসায়ী গ্রেফতার : গাঁজা উদ্ধার

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা থানা পুলিশ পৌর এলাকার রাধিকাগঞ্জে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫শ ৩০ গ্রাম গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গত সোমবার গোপন সংবাদের ভিত্তিতে রাধিকাগঞ্জের সোহেল মোল্লার বাড়ি অভিযান চালিয়ে গাঁজা বিক্রিকালে ৫শ ৩০ গ্রাম গাঁজাসহ ৪জনকে গ্রেফতার করে নিয়ে আসে।

জানা গেছে, আলমডাঙ্গা পৌর এলাকার ২নং ওয়ার্ড রাধিকাগঞ্জের শাহজাহান আলীর ছেলে মিনারুল ইসলাম (২৭) ও সোহেল মোল্লা (৩৩) দুইভাই দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য গাঁজা বিক্রি করে আসছেন। তাদের নিকট থেকে আরো কয়েকজন ব্যবসায়ী পাইকারী গাঁজা কিনে নিয়ে এলাকায় খুচরা বিক্রি করেন। ২ জানুয়ারি বিকেলে ৬নং ওয়ার্ডের গোবিন্দপুর ম-লপাড়ার মুরাদ হোসেনের ছেলে তুষার ইমরান (২০) ও  ৭নং ওয়ার্ডের সোহাগ মোড়ের আব্দুর জব্বারের ছেলে সাকিল আহম্মেদ (২৩) দুজন মিলে মিনারুল ও সোহেল মোল্লার নিকট পাইকারী গাঁজা কিনতে যান। এসময় আলমডাঙ্গা থানার এসআই সমীর চন্দ্র দাস গোপন সংবাদের ভিত্তিতে সোহেল মোল্লার বাড়িতে অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করেন। পরে পুলিশ তাদেরকে আটক করে। আটকের পর তাদের নিকট থেকে ৫শ ৩০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ বিষয়ে আলমডাঙ্গা থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। ৩ জানুয়ারি তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More