আলমডাঙ্গা পৌর নির্বাচনে একজন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটসহ দায়িত্ব পালন করবেন ১০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পপৗরসভা নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় ১ জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও ৯ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়েছে। আজ রোববার সকাল ৮টা থেকে বিকেল থেকে ৪টা পর্যন্ত ইলেকট্রনিক্স ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
আলমডাঙ্গা পৌরসভার ১৫টি ভোট কেন্দ্রে ভোটার সংখ্যা ২৬ হাজার ১৩৯ জন। নির্বাচনে মেয়র পদে ৩ জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ১২ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৩৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।
নির্বাচনে চুয়াডাঙ্গার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ফারিয়া নোশিন বর্ণী জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করবেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান, সহকারী কমিশনার (ভূমি) ইসহাক আলী, সহকারী কমিশনার (ভূমি ) হুমায়ুন কবির, সহকারী কমিশনার আমজাদ হোসেন, সহকারী কমিশনার রিজু তামান্না, সহকারী কমিশনার কাজী মোহাম্মদ অনিক ইসলাম, সহকারী কমিশনার সবুজ কুমার বসাক, সহকারী কমিশনার খাদিজা খাতুন ও সহকারী কমিশনার সবুজ হাসান দায়িত্ব পালন করবেন।
রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার তারেক আহমেমদ বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ভোটাররা ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে নিজের ভোট প্রদান করবেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More