আলমডাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মজিবর রহমান আর নেই

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মজিবর রহমান আর নেই (ইন্নালিল্লাহি………রাজেউন)। ১৪ এপ্রিল দুপুর আড়াইটার দিকে হাইরোডের নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯৫ বছর।
জানা গেছে, আলমডাঙ্গা পৌরসভার আফিল উদ্দিন মোড়ের আলতায়েবা ও জামিল স্টোর দোকানের মালিক, আলমডাঙ্গা সাবেক আবাসিক প্রকৌশলী গোলাম নবীর ও যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক মজিবর রহমান (৯৫)। তিনি দীর্ঘদিন ধরে বয়স্কজনিত কারণে চিকিৎসাধীন ছিলেন। বুধবার দুপুরে হাইরোডের নিজ বাসভবনে মৃত্যু বরণ করেন। মজিবর রহমান আলমডাঙ্গা গোবিন্দপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। তার নিজ গ্রাম কুমারী ইউনিয়নের যাদবপুর গুামে। তিনি প্রাথমিক বিদ্যালয়ে চাকরির সুবাদে আলমডাঙ্গা শহরের হাইরোডের আলিফ উদ্দিন মোড়ে বাড়ি নির্মাণ করে দীর্ঘদিন বসবাস করে আসছেন। আলামডাঙ্গার ঐতিহ্যবাহী পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৯৭৫ সালের এসএসসি ব্যাচের ও ‘বাঁধন ৭০-৭৫’ আলামডাঙ্গা চুয়াডাঙ্গা সহপাঠী বন্ধু সংগঠনের সদস্য। তিনি আলমডাঙ্গার সাবেক আবাসিক প্রকৌশলী গোলাম নবীর পিতা। তার মৃত্যুর সংবাদে আলমডাঙ্গা ‘বাঁধন’ এর সকল সদস্য শোক প্রকাশ করেছেন। ১৪ এপ্রিল বুধবার ইফাতের পর ১ম জানাজা আলমডাঙ্গা দারুস সালাম ঈদগা ময়দানে ও পরে রাত ১০টায় তার নিজগ্রাম যাদবপুরে ২য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন কাজ সম্পন্ন হয়েছে। জানাজায় উপস্থিত ছিলেন প্রথম জানাযা হাইরোডে অনুষ্ঠিত হয়। পরে নিজ গ্রাম যাদবপুর গ্রামে ২য় জানাজা শেষে পারবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। জানায়ায় অংশগ্রহণ করেন সাবেক পৌর মেয়র আলহাজ মীর মহিউদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান, প্রেসক্লাবের সম্পাদক হামিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ লিয়াকত আলী লিপু মোল্লা, আবুল কালাম আজাদ বেল্টু, সোনালী ব্যাংকের ম্যানেজার সিরাজুল ইসলাম, প্রভাসষ গোলাম ফারুক, বীর মুক্তিযোদ্ধা সেলিম হোসেন, সাবেক সোনালী ব্যাংকের অফিসার আনোয়ার হোসেন, ডা. রাগিব সাহরিয়ার, কুষ্টিয়া কৃষি ব্যাংকের এজিএম মতিযার রহমান, সোনালী ব্যাংকের অফিসার রফিকুল ইসলকম, আলহাজ গোলাম রহমান সিঞ্জুল, রুবেল হোসেন, মাসুদ রানা তুহিন, সাহিন, জালাল উদ্দিন প্রমুখ। মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার পরিবারের পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফেরাতের জন্য দোয়া কামনা করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More