আলুকদিয়ায় নির্বাচনী উঠোন বৈঠকে নৌকার প্রার্থী আবুল কালাম আজাদ

নির্বাচিত হলে ইউনিয়নকে ডিজিটাল করে গড়ে তুলবো
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার আলুকদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে গণসংযোগ, উঠোন বৈঠক ও পথসভা অব্যাহত রেখেছেন আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি হাজি আবুল কালাম আজাদ। নির্বাচন ঘিরে শেষ সময়ে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি। গতকাল বুধবার আলুকদিয়া ইউনিয়নের ঝোড়াঘাটাসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে তিনি দিনব্যাপী উঠোন বৈঠক, পথসভা ও নির্বাচনী গণসংযোগ করেন। এ সময় তিনি ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকায় ভোট দেয়ার আহবান জানান। তরুণ থেকে শুরু করে বায়োজেষ্ঠ্য বিশেষ করে নারী ভোটাররা হাসি মুখে দোয়া করছেন আবুল কালাম আজাদের জন্য। সাধারণ মানুষদের মধ্যে নির্বাচন নিয়ে উৎসাহ বিরাজ করছে। আবুল কালাম আজাদের পক্ষে নৌকা প্রতীকে গণসংযোগে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখা গেছে। নৌকার গণসংযোগ, পথসভা ও উঠোন বৈঠকে বিভিন্ন এলাকার মানুষেরা অংশগ্রহণ করছেন। জমে উঠছে নৌকার নির্বাচনী প্রচার প্রচারণা।
উঠোন বৈঠকে হাজি আবুল কালাম আজাদ বলেন, আজ দেশ উন্নয়নের দিকে দ্রুত এগিয়ে যাচ্ছে। সেই ধারাকে অব্যাহত রাখতে আমি নির্বাচিত হলে আলুকদিয়া ইউনিয়নকে ডিজিটাল করে গড়ে তুলবো ইনশাআল্লাহ।
মাদকমুক্ত সমাজ গঠনে সকলকে সাথে নিয়ে এক সঙ্গে কাজ করবো। শিক্ষাকে এগিয়ে নিতে শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর দিকে খেয়াল রাখবো। বাল্যবিয়ে বন্ধ করতে এবং এর কুফল সম্পর্কে সমাজিক সচেতনতা গড়ে তুলতে কাজ করবো। জনগণের মূল চাহিদাই ইউনিয়ন পরিষদ থেকে ভালো নাগরিক সেবা পাওয়া। আমার পরিকল্পনাও ঠিক তেমনি, ডিজিটাল বাংলাদেশের সুযোগকে কাজে লাগিয়ে উন্নত নাগরিক সেবা নিশ্চিত করবো। দলীয় প্রতীক নৌকার পক্ষে ভোট চেয়ে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজি আবুল কালাম আজাদের গণসংযোগে সাথে ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অংঙ্গসহযোগী সংঠনের নেতাকর্মীরা।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More