ইউপি নির্বাচন হবে শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ

সরোজগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গার সদর উপজেলার কুতুবপুর ইউপি নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ করার স্বার্থে পুলিশের পক্ষ থেকে পথসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বেলা ৪টায় শুম্ভুনগর স্কুল মোড়ে ও বোয়ালিয়া মাদরাসাপাড়ায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান লালন বলেন, নির্বাচন শতভাগ নিরপেক্ষ হবে আপনাদের ভয় পাওয়ার কিছু নেই। আপনারা পুলিশকে সহযোগিতা করবেন; সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করার স্বার্থে আপনাদের পাশে সবসময় আইন-শৃঙ্খলা বাহিনী থাকবে। কারো বিরুদ্ধে মিথ্যা তথ্য দেবেন না। সঠিক অভিযোগ আমাদেরকে জানাবেন আমরা সে বিষয়ে ব্যবস্থা গ্রহণ করতে সবসময় প্রস্তুত আছি। এলাকার অনেকেই শঙ্কার কথা জানান, নির্বাচনে ভোট কেটে নেয়া, ফলাফল পরিবর্তনের। এ বিষয়ে তিনি বলেন, এ শঙ্কার কোনো ভিত্তি নেই। আপনি আপনার ভোট আপনার পছন্দের প্রার্থীকে দেবেন কেউ বাধা প্রদান করলে আমাদের অবহিত করবেন। আপনার পছন্দের ভালো প্রার্থী আপনি নিজে যাচাই বাচাই করে নির্বাচিত করবেন। সকলকে আইন সম্পর্কে সচেতন হতে হবে। আইনের প্রতি আমাদের সকলকেই শ্রদ্ধাশীল হওয়া দরকার। আমরা এখানে বসবাস করবো না; যে কারো পক্ষ নিয়ে জিতিয়ে দেবো। আপনাদের ভালো রাখতে নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মহাসিন আলী বিপিএম বার, সরোজগঞ্জ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর নিখিল চন্দ্র অধিকারী।
ভোটারদের দাবি কুতুবপুর ইউনিয়নের নির্বাচনে ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন, সুষ্ঠু নিরপেক্ষ সুন্দর পরিবেশ তৈরি করতে হবে; যাতে করে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করতে পারে তার সুব্যবস্থা করতে হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More