ঈদ শেষে থেমে নেই মেহেরপুর পৌর মেয়রের খাদ্য সামগ্রী বিতরণ

মেহেরপুর প্রতিনিধি: দেশে করোনা ভাইরাসের কারণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক আলহাজ মো. মাইনুল হোসেন খাঁনের আহ্বানে  মেহেরপুর পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটনের উদ্যোগে খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে।  মঙ্গলবার বিকেলে মেহেরপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের দিঘিরপাড়ায় ঈদের আমেজ শেষ না হতেই ৬ শতাধিক অসহায় কর্মহীন পরিবারের মাঝে বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী তুলে দিলেন পৌর মেয়র রিটন।

মেয়র মাহফুজুর রহমান রিটন বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে মানুষ আজ কর্মহীন হয়ে পড়েছে। এজন্যই ধনী-দরিদ্র থেকে শুরু করে দলমত নির্বিশেষে কর্মহীন অসহায় পরিবারের কাছে প্রতিদিনের ন্যায় ৫নং ওয়ার্ডের দিঘিরপাড়ায় অলি-গলিতে খাদ্য সামগ্রী বাড়িতে বাড়িতে গিয়ে পৌঁছে দেয়ার চলমান রয়েছে।

এছাড়াও মেহেরপুর পৌরসভার মেয়রের নির্দেশে প্রতিদিন পৌরসভা কর্তৃক শহরের সেন্টার মাইকগুলোতে করোনাভাইরাস (কভিড-১৯) সম্পর্কে জনসচেতনামূলক সতর্কবার্তা প্রচারের কার্য অব্যাহত রয়েছে।

এ সময় খাদ্য সামগ্রী পৌঁছে দিতে উপস্থিত ছিলেন মেহেরপুর পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর আল মামুন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর জাফর ইকবালসহ স্থানীয় ওয়ার্ড ও জেলা যুবলীগের নেতৃবৃন্দ।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More