এ্যানির সংবাদ সম্মেলন

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার হাটবোয়ালিয়ার এসএফ ডায়াগনস্টিক সেন্টারের মালিক নুরুন নবী ছামদ এ্যানি সংবাদ সম্মেলন করেছেন। তিনি গতকাল শনিবার তার কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। লিখিত সংবাদ সম্মেলনে গাংনী উপজেলার হিজলবাড়িয়া গ্রামের বানি ইয়ামিনের ছেলে নুরুন নবী ছামদ এ্যানি উল্লেখ করেন তিনি একজন ডিপ্লোমা চিকিৎসক। তার ৮৮১৫ রেজি. নম্বরের বিএমডিসি লাইসেন্স রয়েছে। ডিপ্লোমা চিকিৎসক হিসেবে তিনি সাধারণ রোগীদের চিকিৎসাসেবা দিয়ে আসছেন। বর্তমানে তিনি আলমডাঙ্গার হাটবোয়ালিয়া বাজারে এসএফ ডায়াগনস্টিক সেন্টারে বিভিন্ন এমবিবিএস ডাক্তার দ্বারা রোগী সাধারনের চিকিৎসা সেবা দিয়ে থাকেন। এমতাবস্থায়, হাটবোয়ালিয়া বাজারের একটি কু-চক্রিমহল তার ব্যবসা প্রতিষ্ঠান ধ্বংস করার চক্রান্তে লিপ্ত হয়েছেন। ওই চক্র টাকাসহ বিভিন্ন সুযোগ সুবিধা আদায়ে ব্যর্থ হয়ে তার ব্যবসা প্রতিষ্ঠানের সুনাম ক্ষুণœ করার জন্য নানাভাবে অপপ্রচার চালিয়ে আসছেন।
তিনি উল্লেখ করেন, তার এসএফ ডায়াগনস্টিক সেন্টারের বৈধ কাগজপত্র রয়েছে। এই প্রতিষ্ঠান থেকে যে সকল রোগী চিকিৎসাসেবা গ্রহণ করেছেন তাদের কারো কোনো সমস্যা হয়নি। অথচ, কুচক্রিমহল কিছু ভুয়া মানুষের নাম উল্লেখ করে চারিদিকে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে। যা মোটেও সঠিক নয়। তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে তার প্রতিষ্ঠান ও ব্যক্তিগত সকল তথ্যাদি উপস্থাপন করে কোনোপ্রকার বিভ্রান্ত না হওয়ার জন্য সকলকে অনুরোধ করেছেন। একই সাথে তিনি অপপ্রচারকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের নিকট দাবী জানিয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More