ওসি আবু জিহাদ খানের সাতক্ষীরায় বদলি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর থানা থেকে সদ্য বদলিকৃত ওসি আবু জিহাদ খানের বদলি হয়েছে সাতক্ষীরা জেলায়। গত পরশু বুধবার রাতে এ বদলি আদেশ হাতে পান তিনি। এ বদলি আদেশে আগামী পাঁচ কর্মদিবসের মাঝে তাকে সাতক্ষীরা জেলা পুলিশে সংযুক্ত হতে বলা হয়েছে।
আবু জিহাদ ফকরুল আলম খান ২০১৯ সালের ১৯ মার্চ চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছিলেন। গত ২১ সেপ্টেম্বর পর্যন্ত চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালনের পরে ২২ সেপ্টেম্বর তিনি বদলিসূত্রে সদর থানা থেকে চুয়াডাঙ্গা জেলা পুলিশে যোগদান করেন। দীর্ঘ প্রায় ৩৩ মাস চুয়াডাঙ্গা সদর থানায় দায়িত্ব পালনকালে তিনি একাধিকবার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন। এর আগে তিনি চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা মডেল থানা ও আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ হিসেবেও দায়িত্ব পালন করেন।
আবু জিহাদ খান বলেন, চুয়াডাঙ্গা জেলা হতে সাতক্ষীরা জেলায় বদলির আদেশ হয়েছে। নতুন কর্মস্থলের উদ্দেশ্যে রওনা দিচ্ছি। চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন থানায় দীর্ঘ সময় আমি কাজ করেছি। যে সব এলাকায় আমি কাজ করেছি সে সকল এলাকায় আমাদের সামগ্রিক কর্মকা-ে যদি সামান্যতম সফলতাও আসে তার নেপথ্যে ছিলো সেই এলাকার সাধারণ মানুষ। চুয়াডাঙ্গা জেলার সাধারণ মানুষ, জনপ্রতিনিধি ও সাংবাদিকরা আমাকে যে সহযোগিতা করেছেন তাদের কাছে আমি কৃতজ্ঞ থাকবো।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More